২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

শার্শায় কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ

সোহাগ হোসেন, বেনাপোল,যশোর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৭ ২০২১, ১৬:০৩ | 652 বার পঠিত

যশোরের শার্শা থানার বাগআঁচড়া ইউনিয়নের বামুনিয়া সোনাতনকাটি গ্রামে ১৩ বছরের কিশোরীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে থানায় মামলা নং২৬তাং২৭/৭/২১ করা হয়।সাগর নামে একজন কে আটক করে পুলিশ।

শনিবার(২৪শেজুলাই)আনুমানিক রাত ৮টা দিকে কিশোরী পার্শ্ববর্তী পরশীর বাড়ি থেকে ফেরার পথে তিন যুবক জোর করে অন্ধকারে মুখ চেপে ধরে ট্রেনে হেঁচড়ে পুকুর পাড়ের জঙ্গলের ভিতরে নিয়ে উপর্যপুরি ধর্ষণ শেষে পুকুরের পানিতে ডুবিয়ে মারার হত্যা চেষ্টা করে।অভিযুক্ত ধর্ষণকারিরা হলো ১/ মোঃ সাগর (১৮) পিতা আক্তারুল ২/ সুমন (১৮) পিতা শফিকুল ইসলাম (কলু) উভয় সনাতনকাটি শার্শা যশোর এবং নাহিদ (২৫) পিতা রেজাউল সর্দার,গ্রাম, ধানঘুরা কলারোয়া সাতক্ষীরা।

ভিকটিমের ভাই সুমন জানায়, আসামিরা অন্ধকারে পথ আটকে মুখ চেপে ধরে পুকুর পাড়ের জঙ্গলের ভিতরে নিয়ে তারা ধর্ষণ করে পুকুরের পানিতে ডুবিয়ে মারা চেষ্টা করা অবস্থায় তার বাবা ও আমরা খোঁজাখুঁজি করে নাম ধরে ডাকতে থাকলে ধর্ষণকারীরা পানিতে পেলে পালিয়ে যায়। আহত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়। ঘটনাটটি জানাজানি হলে একটি মহল ধর্ষণকারিদের পক্ষ নিয়ে ধামাচাপা দেওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করে। গতকাল সোমবার সনাতন কাটি গ্রামের মধ্যে একটি রুমের ভিতর তালা বদ্ধ ঘরে মেয়ে পক্ষকে অর্থের প্রলোভন দেখানো হলে মেয়েটির বাবা জঘন্য ন্যক্কার জনক ঘটনার সুবিচার দাবি করলে গ্রাম্য সালিশি আয়োজন কারীরা তার উপর চড়াও হয়। শালিস বিলম্ব করার এক পর্যায়ে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে ওই কুচক্রকারিরা ঘটনাস্থলে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপস্থিত হলে গ্রাম্য সালিশ কারিরা পালিয়ে গেলে পুলিশ আসামি সাগরকে আটক করে।

এ ঘটনায় শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান,অভিযোগ পেয়ে সাগর নামে একজনকেপ্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা তিনজন মিলে এ অপকর্ম লিপ্ত হয়েছিল বাকি ২ আসামি আটকের চেষ্টা চলছে। ভিকটিমকে মেডিকেল রিপোটের জন্য যশোর সদর হাসপাতলে পাঠানো হয়েছে।আটকৃত আসামিকে কোর্টএ প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722730আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET