২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • শিগগিরই কাবিলার ভক্তরা আবার কাবিলাকে পর্দায় দেখতে পাবেন।

শিগগিরই কাবিলার ভক্তরা আবার কাবিলাকে পর্দায় দেখতে পাবেন।

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ০৭ ২০১৬, ০১:২৩ | 665 বার পঠিত

নয়া আলো ডেস্ক-ইদানীং চলচ্চিত্রে একেবারে কম দেখা যাচ্ছে। খল অভিনয়’র সাথে কমেডির মিশ্রণ তাঁর মতে সাম্প্রতিক সময়ে কেউ ছিলেন না।  চলচ্চিত্রের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না অভিনেতা কাবিলাকে।  ফিল্মি নাম কাবিলা হলেও তাঁর আসল নাম  নজরুল ইসলাম শামীম।  কাবিলার একটি অন্যতম পরিচয় তিনি একজন জাতীয় বক্সার, খেলেছেন ব্রাদার্স ইউনিয়ন ক্লাবে। ছোটবেলা থেকেই তিনি ফুটবলার হওয়ার স্বপ্ন দেখতেন। আরামবাগ স্পোর্টিং ক্লাবে ফুটবল খেলেছেন একটা সময়। ফুটবলার হিসেবে স্বীকৃতি না পেলেও অভিনয়ে তিনি জাতীয় স্বীকৃতি লাভ করেন। ১৯৮৮ সালে যন্ত্রণা চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রের রঙিন দুনিয়ায় পা রাখেন।

সম্প্রতি তাঁর মোবাইলে ফোন দেওয়া হলে ফোন যিনি রিসিভ করছিলেন তিনি রঙ নম্বর বলে কেটে দিচ্ছিলেন।   এফডিসির অনেক চলচ্চিত্র সংশ্লিষ্টরাও বলতে পারছিলেন না কাবিলা কোথায় আছে। সর্বশেষ এফডিসির একটি প্রিমিয়ারে গিয়ে জানা যায় কাবিলা অসুস্থ।  তিনি কথাও বলতে পারছিলেন না। গলার রোগে ভুগছিলেন।  অনেকেই সেসময় অনুমান করে বলেছিলেন কাবিলা আর ফিল্মে ফিরছেন না।

তবে আজ জানা গেল ভিন্ন কথা। অভিনেতা ওমর সানি শিল্পী সমিতির সদস্যদের খোঁজ খবর রাখেন। তিনি জানান, কাবিলা কিছুদিন আগেও বেশ অসুস্থ ছিলেন।  এখন কাবিলা সম্পূর্ণ সুস্থ। আসলেই কি কথা বলতে পারছিলেন না কাবিলা? এমন প্রশ্নের জবাবে সানি বলেন, কথা বলতে পারছিলেন না তা নয়, গলা থেকে আওয়াজ কম বের হচ্ছিল।  তপবে থাইল্যান্ড থেকে কাবিলা ট্রিটমেন্ট করে সুস্থ হয়ে ফিরেছেন। আমার সাথে গত সপ্তাহেও কথা হয়েছে।

অভিনেতা সাইমন সাদিক জানালেন আরো হালনাগাদ তথ্য। তিনি জানালেন, কাবিলা বরিশালে একটি শুটিং স্পট বানাচ্ছেন।  শিগগির সেটার কাজ শেষ হবে। এছাড়াও অভিনয়ের কাজও করে যাচ্ছেন কাবিলা। শিগগিরই কাবিলার ভক্তরা আবার পর্দায় দেখতে পাবেন।

– See more at: http://www.kalerkantho.com/online/entertainment/2016/10/06/413533#sthash.w8mgim5L.dpuf

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4728497আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET