২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • শিল্পী চঞ্চলের এর প্রথম অ্যালবাম ‘আমার গানগুলি’ প্রকাশের আগেই অগণিত ভক্ত শ্রোতাদের সাড়া

শিল্পী চঞ্চলের এর প্রথম অ্যালবাম ‘আমার গানগুলি’ প্রকাশের আগেই অগণিত ভক্ত শ্রোতাদের সাড়া

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : নভেম্বর ০৮ ২০১৬, ১৯:০০ | 671 বার পঠিত

picআবুল কাশেম – ব্যতিক্রমধর্মী মন মাতানো গান নিয়ে শীঘ্রই প্রকাশ হতে যাচ্ছে প্রতিভাবান সংগীত শিল্পী তৌহিদুল ইসলাম চঞ্চলের একক এ্যালবাম ‘আমার গানগুলি’ ।
এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিল্পীর নিজস্ব ফ্যান পেজ এ প্রকাশিত গান গুলোতে বিপুল সংখ্যক শ্রোতাদের সাড়া চোখে পড়ার মত। এ যাবৎ প্রায় দুই লক্ষ ক শ্রোতা গানগুলি শুনেছেন। এবং শিল্পী তৌহিদুল ইসলাম চঞ্চলের সফলতা ও দীর্ঘায়ু কামনা করেছেন।
লালমনিরহাট জেলা শহরের সাহেব পাড়ায় জন্ম নেয়া গুনি শিল্পী তৌহিদুল ইসলাম চঞ্চলের সংগীতের সাথে সখ্যতা গড়ে ওঠে শৈশব থেকেই। শুরু থেকেই বাবা মরহুম লতিফুর রহমান এবং মা হোসনেআরা বেগম তার সংগীতের প্রতি আগ্রহ দেখে অনুপ্রেরণা যোগান। আর সে থেকেই সংগীত জগতে তার বিচরণ। দেশের বিভিন্ন প্রান্তে সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সংগীত পিপাসু মানুষের হৃদয়ে জায়গা করে নেন এই গুনি শিল্পী। তিনি স্থানীয়গুনি শিল্পী ও লালমনিরহাট শিল্পকলা একাডেমীসহ ব্যাক্তিগতভাবে অনেক সংগীত গুরুর কাছ থেকে সংগীতের তালিম নেন। এছাড়াও তিনি সংগীতে বিষয়ক বিভিন্ন কোর্স সম্পন্ন করেছেন। শিল্পী তৌহিদুল ইসলাম চঞ্চল- মূলত সব ধরনের গান করে থাকেন । তবে ক শ্রোতাদের পছন্দের উপর ভিত্তি করে নজরুল, রবীন্দ্র, দেশাতœবোধক, ফোক ও আধুনিক গান বেশী করে থাকেন। প্রথমবাবের মত একক এ্যালবাম তাই তিনি চেষ্টা করেছেন ভক্তদের পছন্দকে বেশি প্রাধান্য দিতে। শিল্পী তার নিজের লেখা ও সুর করা মোট সাতটি গান দিয়ে সাজিয়েছেন,গানগুলির মধ্যে অভিমানী মন, এ কাজল, শ্রবণে,তুমি মোর সুরেতে, স্বপ্ননীলা, মা এবং বাংলার দামাল ছেলে। শিল্পী তৌহিদুল ইসলাম চঞ্চল জানান, এ্যালবাম ব্যাপারে সব থেকে বেশী সহযোগীতা পেয়েছেন উদীয়মান ও মেধাবী কম্পোজার জেভিয়ার টয়ের কাছ থেকে যার তত্ত্বাবধানেই এ্যালবামটি বাজারে আসছে তিনি তার প্রতি কৃতজ্ঞ।
এ্যালবামটির রেকর্ডিং শেষ শিঘ্রই শ্রোতারা এ্যালবামটি হাতে পাবেন বলে আশা রাখছি। শ্রোতাদের ভালবাসাই আমাকে সামনে অগ্রসরের অনুপ্রেরনা যোগাবে বলেও জানান তিনি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4594003আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET