১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • শেখ তন্ময়ের উদ্যোগ, বাগেরহাটে চালু হলো ভ্রাম্যমাণ বাজার।




শেখ তন্ময়ের উদ্যোগ, বাগেরহাটে চালু হলো ভ্রাম্যমাণ বাজার।

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০৮ ২০২১, ১৮:০৪ | 756 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

করোনার হটস্পট বাগেরহাটে লকডাউন বাস্তবায়ন ও মানুষকে ঘরে রাখতে চালু হয়েছে ভ্রাম্যমাণ বাজার। বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের উদ্যোগে বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানের সামনে থেকে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। বর্তমান লকডাউনে বেকার ১০০ ভ্যান চালক বাড়ি বাড়ি গিয়ে মাছ, মাংস, সবজি, দেশীয় ফলসহ বিভিন্ন প্রকার নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করবে। পর্যায়ক্রমে এই ভ্রাম্যমাণ বাজার সমগ্র জেলায় চালু করা হবে। এর মাধ্যমে মানুষ ঘরে বসেই তাদের নিত্যপ্রয়োজনীয় পণ্য পাবেন। ফলে মানুষ ঘরে থাকতে উৎসাহবোধ করবে। ভ্রাম্যমাণ বাজার বাস্তবায়নের দায়িত্বে নিয়োজিত আছে বাগেরহাট জেলা যুবলীগ।
এ সময় উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, পৌর কাউন্সিলর আবুল হাশেম শিপন, শাহ নেওয়াজ মোল্লা দোলন, তৌহিদুর রহমান জনিসহ সংগঠনের নেতাকর্মীরা।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম বলেন, বাগেরহাটে ১০০ ভ্যানে ভ্রাম্যমাণ বাজার চালু করেছি। মূলত কাঁচাবাজারে আসা বন্ধ করতে এই ভ্রাম্যমাণ বাজার অনেক ভূমিকা রাখবে। তাছাড়া লকডাউনের মধ্যে বেকার ভ্যান চালকদের কর্মসংস্থানও সৃষ্টি হলো। করোনার সংক্রমণ রোধে সবাইকে ঘরে রাখার জন্য এমপি শেখ তন্ময়ের এই উদ্যোগ আমরা বাস্তবায়ন করছি।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET