১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশ উন্নত হবে

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মার্চ ২০ ২০১৮, ১০:৫৬ | 712 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

নয়া আলো ডেস্কঃ- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে। সে কারণেই স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। শেখ হাসিনা সরকার প্রধান থাকলে আগামী ২০৩০ সালের মধ্যেই উন্নত দেশ হবে।

বাংলাদেশকে সিঙ্গাপুর, মালয়েশিয়ার মতো উন্নত করতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। কারণ বঙ্গবন্ধুর বাংলাদেশ শেখ হাসিনার হাতেই নিরাপদ।

সোমবার বিকেলে চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ ও মঞ্চ পরিদর্শনের সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী পান্না, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের মোসলেম উদ্দিন, মফিজুর রহমান, শামসুল হক এমপি, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ উপস্থিত ছিলেন।

এনামুল হক শামীম বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ৯ বছরে যে উন্নয়ন করেছে তা বিগত ২৮ বছরে কোনো সরকার করেনি। যে কারণে আওয়ামী লীগের জনপ্রিয়তা ও সাংগঠনিক শক্তি বৃদ্ধি পেয়েছে। উন্নয়নের বার্তা নিয়ে জননেত্রী শেখ হাসিনা দেশব্যাপী সফর করছেন। যেখানেই যাচ্ছেন, সেখানেই জনতার ঢল নামছে।

চট্টগ্রামের পটিয়ায় আগামী ২১ মার্চ স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী ভাষণ দেবেন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET