২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

শেষ বলে জিতল মুস্তাফিজদের সানরাইজার্স

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১১ ২০১৬, ০৪:১১ | 698 বার পঠিত

13232_s5নয়া আলো ক্রীড়া ডেস্ক- রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিপক্ষে আজ ব্যাটিংটা ভালো হয়নি সানরাইজার্স হায়দরাবাদের। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৩৭ রান।
১৩৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রানে থামে ধোনির দল। ফলে শেষ ওভারের শেষ বলে ৪ রানের দারুণ এক জয় পায় ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদ।
শেষ ওভারে জয়ের জন্য ১৪ রান প্রয়োজন ছিল পুনের। সেখানে ২০তম ওভারের প্রথম ৫ বলে ১০ রান নিতে পারে রাইজিং পুনে। শেষ বলে জয়ের জন্য প্রয়োজন ছিল ৫ রান। সেখানে অবশ্য কোনো রান নিতে পারেননি অ্যাডাম জাম্পা। ফলে ৪ রানে হেরে যায় ধোনির দল।
এ জয়ের ফলে ১০ ম্যাচের ৭টিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে মুস্তাফিজদের হায়দরাবাদ। অন্যদিকে এই হারের ফলে আইপিএলের চলতি আসর থেকে এক প্রকার বিদায় নিশ্চিত হয়েছে ধোনির দলের।
ব্যাট হাতে পুনের জর্জ বেইলি সর্বোচ্চ ৩৪ রান করেন। ৩০ রান করেন ধোনি। ২৯ রান আসে অশ্বিনের ব্যাট থেকে।
বল হাতে আজ কাটার মাস্টার মুস্তাফিজ ৪ ওভার বল করে ২৪ রান দিয়ে কোনো উইকেট পাননি। ৪ ওভারে ২৯ রান দিয়ে ৩ উইকেট নেন আশিষ নেহরা। একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, স্রান ও হেনরিকোয়েস।
এর আগে হায়দরাবাদের ১৩৭ রানের ইনিংসে সর্বোচ্চ ৩৩ রান আসে শিখর ধাওয়ানের ব্যাট থেকে। ৩২ রান করেন উইলিয়ামসন। ২৩ রান আসে যুবরাজের ব্যাট থেকে। দীপক হুদা করেন ১৪ রান। এ ছাড়া ওয়ার্নার ১১ ও হেনরিকোয়েস ১০ রান করেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।
বল হাতে রাইজিং পুনে সুপারজায়ান্টসের অস্ট্রেলিয়ান বোলার অ্যাডাম জাম্পা ৪ ওভারে ১৯ রান দিয়ে রেকর্ড ৬ উইকেট নেন। ফলে ম্যাচসেরার পুরস্কারটি তার হাতেই উঠেছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4387006আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET