২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • শ্রমজীবী সুরক্ষা ও মানবিক সহায়তা তহবিলের উদ্যোগে ফুলবাড়ীতে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন সহায়তা প্রদান

শ্রমজীবী সুরক্ষা ও মানবিক সহায়তা তহবিলের উদ্যোগে ফুলবাড়ীতে বিনামূল্যে করোনা টিকা নিবন্ধন সহায়তা প্রদান

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : আগস্ট ০১ ২০২১, ২২:৫২ | 641 বার পঠিত

দিনাজপুরের ফুলবাড়ীতে বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন সহায়তা প্রদান করছেন শ্রমজীবী সুরক্ষা ও মানবিক সহায়তা তহবিল। এতে কারিগরি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছেন বাংলাদেশ কম্পিউটার।
শনিবার বিকেল থেকে পৌর এলাকার চাঁদপাড়া মহল্লায় এ কার্যক্রম শুরু করা হয়। “একসাথে লড়ি, একসাথে বাচি”গানকে সামনে রেখে সংগঠনের আহবায়ক সঞ্জিত প্রসাদ জিতু উপস্থিত থেকে এ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর মাজেদুর রহমান, কারিগরি সহযোগী প্রতিষ্ঠান বাংলাদেশ কম্পিউটারের স্বত্তাধিকারী ও সংগঠনের সদস্য শহীদুল ইসলাম, মমিনুল ইসলাম, প্রভাষক সোহরাব হোসেন, শিক্ষক মেনহাজুল ইসলাম বুলবুল, রাসেল আলম, আফরাজুর রহমান আপন প্রমুখ। কর্মসূচিটি সংগঠিত করেছেন শ্রমজীবী সুরক্ষা ও সহায়তা তহবিলের অন্যতম সদস্য আনিছুর রহমান পলাশ।
সংগঠনের আহবায়ক সঞ্জিত প্রসাদ জিতু বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারি প্রাণঘাতি কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রমণের হার দিনদিন বাড়ছে। এই ভাইরাস থেকে বাঁচার এখন একমাত্র প্রধান পথ সবার জন্য টিকা নিশ্চিত করা এবং সরকার ঘোষিত বিধি নিষেধ মেনে চলা। আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা অনলাইনে টিকার জন্য কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় সে বিষয়ে কোন অভিঙ্গতা নেই। বিশেষ করে শ্রমজীবী নারী-পুরুষের কাছে এ বিষয়টা অত্যন্ত ঝামেলাপূর্ণ মনে করছেন। তারা টিকার রেজিস্ট্রশন করতে গিয়ে শহরে অনলাইন সেবাদানকারী প্রতিষ্ঠান চলমান লকডাইনের কারেণে বন্ধ পাচ্ছেন। দোকানে দোকানে গিয়ে যারা অনলাইন রেজিস্ট্রশেন করছেন তাদের ২০-৫০ টাকা পর্যন্ত দিতে হচ্ছে। যা এ কঠিন সময়ে উপার্জনহীন অনেক পরিবারের কাছে নাগালের বাহিরে চলে গেছে। ফলে অনলাইন নিবন্ধন করতে এসব শ্রমজীবী অসহায় মানুষ যাতে বিড়ম্বনায় না পড়ে সেদিক বিবেচনা করে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। যাতে করে সহজেই টিকার নিবন্ধন করতে পারে সাধারণ মানুষ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4723830আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET