১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

শ্রীপুরে চার ছিনতাইকারী আটক

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ০৫ ২০২১, ১৮:১০ | 918 বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে ৪ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- গফরগাঁও উপজেলার চর সোসনন্দ গ্রামের নুরুল ইসলামের ছেলে নাজমুল (২৫), ঈশ্বরগঞ্জ উপজেলার পিতাম্বর গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে হোসেন আলী (২৫),ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পোরাবাড়ী গ্রামের কামাল হোসেনের ছেলে শরীফ (৩০) এবং গাজীপুরের শ্রীপুর উপজেলার ইয়াছিনের ছেলে নুরুন্নবী (২০)। তারা শ্রীপুর ও গাজীপুর সদর উপজেলার বিভিন্ন্ বাসায় ভাড়া থেকে ছিনতাই করতো।

র‌্যাব-০১ পোড়াবাড়ী শাখার কোম্পানী কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদে জানতে পারেন মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে ৪ ছিনতাইকারী অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মহাসড়কের পাশে তৌফিকুল ইসলামের ফলের দোকানের সামনে থেকে চার ছিনতাইকারীকে আটক করে। তারা সঙ্ঘবদ্ধ ছিনতাইকরাী চক্রের সক্রিয় সদস্য।

তিনি আরোও জানান জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবত গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাস যাত্রী, মোটরবাইক চালকদের আটকের পর মারধোর করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালংকার ও মুঠোফোন ছিনতাই করে। এ সময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, একটি সাধারণ চাকু, একটি কাচি ও দুইটি ছিনতাইকৃত মুঠোফোন উদ্ধার করার হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4492631আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET