২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




শ্রীপুরে ড্রামট্রাক চাপায় কিশোর নিহত

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ১১ ২০২৩, ১৩:৩৩ | 810 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

গাজীপুরের শ্রীপুরে পানি পান করতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ড্রাম্প ট্রাক চাপায় নয়ন মিয়া নামে এক কিশোর মারা গেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (১১ মে) বেলা সাড়ে ১০টায় মহাসড়কের মুলাইদের এমসি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নয়ন মিয়া (১৭) সুনামগঞ্জ জেলার সদর উপজেলার বাইশ্যার পাড় গ্রামের কামাল মিয়ার ছেলে। শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকায় বোনের বাড়িতে বেড়াতে এসেছিল সে।

শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকায় ডেকো গার্মেন্টস্ নামের একটি কারখানায় কাজ করতেন নিহতের দুলাভাই মুক্তার হোসেন। তিনি জানান, সম্প্রতি ডেকো গার্মেন্টস্ এর চাকুরী ছেড়ে দিয়ে উত্তরা এলাকায় নতুন একটি চাকুরীতে যোগদান করেন এবং সেখানে নতুন বাসা ভাড়া নেন। বোনের বাসা বদলানোর কাজে সহযোগিতার জন্যই নয়ন সুনামগঞ্জ থেকে শ্রীপুর আসেন। বৃহস্পতিবার ট্রাকে মালামাল উঠিয়ে উত্তরার উদ্দেশ্যে রওনা দেয়া হয়েছিল। পথে এমসি বাজার এলাকায় সে পানি পান করতে চাইলে গাড়ি থামানো হয়। পানি পান করতে মহাসড়ক পাড় হওয়ার সময় অজ্ঞাত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়লে পেছন দিক থেকে আসা একটি বালুবাহী ড্রাম্প ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, ঘটনার পরপর অভিযান চালিয়ে ঘাতক ড্রাম্প ট্রাক (ঢাকামেট্টো-ট-১৫-৬৯৮৬) আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET