১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • সংবাদ সম্মেলনে অভিযোগ বহিরাগত সন্ত্রাসী দিয়ে দিনাজপুর পৌরসভা নির্বাচনে বুথ দখল,ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাইয়ের মহাপরিকল্পনায় সরকারী দল

সংবাদ সম্মেলনে অভিযোগ বহিরাগত সন্ত্রাসী দিয়ে দিনাজপুর পৌরসভা নির্বাচনে বুথ দখল,ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাইয়ের মহাপরিকল্পনায় সরকারী দল

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জানুয়ারি ১৩ ২০২১, ১৫:০৯ | 634 বার পঠিত

শিমুল, দিনাজপুর প্রতিনিধি :
আসন্ন দিনাজপুর পৌরসভার নির্বাচনে সরকারী দলের অযোগ্য প্রার্থীকে বিজয়ী করতে এবং জনগনের ভোটাধিকার কেড়ে নিতে বহিরাগত সন্ত্রাসীদের এনে রাখা হয়েছে শহরের বিভিন্ন আবাসিক হোটেল এবং সরকারী-সেরকারী রেষ্ট হাউজ ও দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি। এ বিষয়ে পুলিশ প্রশাসন এবং গোয়েন্দা সংস্থাগুলো সর্ম্পূন্ন অবগত থাকলেও কোনো ধরনের পদক্ষেপ নিচ্ছেন না।

১৩ জানুয়ারী বুধবার সকালে দিনাজপুর জেলা বিএনপি কার্য্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত অভিযোগ করেছেন পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম। তিনি লিখিত বক্তব্যে বলেন,সারাদেশসহ দিনাজপুরে বিএনপি একটি সুসংগঠিত জনপ্রিয় রাজনৈতিক দল হওয়ায় এদলের প্রার্থীকে দিনাজপুর পৌরসভায় বার বার ভোটাররা মেয়র নির্বাচিত করছে। একারনে সরকারী দলের ঈর্ষার কারন হয়ে দাড়িয়েছে বিএনপি ও তার প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম। বিএনপির প্রার্থীকে হারানোরর্ জন্য বিএনপির দলীয় নেতাকর্মীদের বাড়ী বাড়ী পুলিশ হানা দিচ্ছে,আতংকিত নেতাকর্মীরা ভোটের প্রচারাভিযানে অংশ নিতে পারছেনা। এছাড়াও সরকারী দলের প্রার্থীকে বিজয়ী করতে ভোটকেন্দ্র দখল,ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাইয়ের মাধ্যমে ফলাফল পাল্টানোর মহাপরিকল্পনা করছে তারা।

তিনি বলেন,অন্যদিকে আগামী ১৬ জানুয়ারী ভোটের দিনজনগনের ভোট ডাকাতি করতেই মরিয়া হয়ে মাঠে নামানো হবে সরকারী দলের বহিরাগত সন্ত্রাসীদের এবং এরদায় চাপানো বিএনপির নেতাকর্মীদের ঘাড়ে। ইতি মধ্যে জনগনের ভোটের অধিকার কেড়ে নেয়ার জন্য সকল ধরনের মহা পরিকল্পনা শেষ করেছে সরকারী দলের নেতাকর্মীরা। লিখিত বক্তব্যে তিনি বলেন,পুলিস প্রশাসনের কাছে আমার দল এবং পৌরবাসীর দাবী অনতি বিলম্বে বহিরাগত এই ভোট ডাকাতদের নির্বাচনের পূর্বেই গ্রেফতার করে অবাধ এং নিরপেক্ষ নির্বাচনের পথ সুগম করুন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,দিনাজপুর জেলা বিএনপি‘র ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক সংসদ সদস্য রেজিনা ইসলাম,যুগ্ম আহবায়ক যথাক্রমে এ্যাড.মোফাজ্জল হোসেন দুলাল,খালেকুজ্জামান বাবু,হাসানুজ্জামান উজ্জল,আখতারুজ্জামান জুয়েল,মো: মোকাররম হোসেন। এছাড়াও বীরমুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার মোকসেদ আলী মঙ্গোলিয়া, অধ্যাপক কামরুজ্জামান, সামসুজ্জামান চৌধুরী খোকা ও বোচাগঞ্জ উপজেলা বিএনপি‘র সা: সম্পাদক শফিকুল ইসলামসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4310721আজকের পাঠক সংখ্যা::
  • 14এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET