১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • সন্ত্রাস জঙ্গিবাদের জন্য সরকারই দায়ী : খন্দকার মাহবুব

সন্ত্রাস জঙ্গিবাদের জন্য সরকারই দায়ী : খন্দকার মাহবুব

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৫ ২০১৬, ০৩:৫৭ | 650 বার পঠিত

135716_120নয়া আলো ডেস্ক- দেশে চলমান সন্ত্রাস ও জঙ্গিবাদের জন্য ক্ষমতাসীন অবৈধ সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট বার কাউন্সিলের সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।
তিনি বলেন, আমরা বর্তমানে একটা অত্যাচারী ও নির্যাতনকারী সরকারের অধীনে আছি। বর্তমান সরকার মানুষের জান-মালের নিরাপত্তা দিতে পারেন না। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তি আন্দোলন-সংগ্রামের মাধ্যমে বুকের তাজা রক্ত দিয়ে দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনবে।
বৃহস্পতিবার বাদ আসর নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় র্কাযালয়ের কনফারেন্স রুমে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)-ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জাহাঙ্গীর শিকদারের আশু রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাসাস ঢাকা মহানগর দক্ষিণ এ দোয়া মাহফিলের আয়োজন করে করে।
জাসাস ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ সভাপতি কে এস হোসেন টমাসের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, জাসাসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনির খান, সহ সভাপতি ছড়াকার আবু সালেহ, রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান, জাহাঙ্গীর আলম রিপন, জাসাস ঢাকা মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক খালেদ এনাম মুন্না, উত্তরের আহবায়ক ডা. আরিফুর রহমান মোল্লা, সহ সভাপতি আক্তার হোসেন, ইমতিয়াজ হোসেন হিরু, মাহতাব শিকদার, নোয়াব মাঝি, শাহিনুর আবেদীন, সাংগঠনিক সম্পাদক কাজী আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইরানুল ইসলাম বিপ্লব, দ্বীন মো: দুলু, তারেক কবীর, মজিবর রহমান, মিন্টু আলম প্রমুখ।
খন্দকার মাহবুব হোসেন ক্ষমতাসীন সরকারের উদ্দেশে বলেন, আপনারা অনির্বাচিত সরকার। জনগণের সমার্থন নিয়ে ক্ষমতায় আসেননি। স্বৈরাচারী মনোভাব বাদ দিয়ে গণতান্ত্রিক পথে ফিরে আসুন। এদেশের জনগণ গণতান্ত্রিক সরকার ও আইনের শাসন কামনা করে। জনগণ অগণতান্ত্রিক সরকার চায় না।
আন্দোলন-সংগ্রামের জন্য জাসাস নেতা জাহাঙ্গীর শিকদারের বলিষ্ঠ ভুমিকার প্রশংসা করে তার সুস্থতার জন্য দোয়া কামনা করেন খন্দকার মাহবুব হোসেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4719371আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET