২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বিশেষ প্রতিবেদন
  • সন্ধান চেয়ে স্ত্রীর স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ সুপারের কাছে আকুতি স্বাভাবিক জীবনেও ভাল থাকতে পারছেন না ঝিনাইদহের রবি

সন্ধান চেয়ে স্ত্রীর স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ সুপারের কাছে আকুতি স্বাভাবিক জীবনেও ভাল থাকতে পারছেন না ঝিনাইদহের রবি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : নভেম্বর ০৯ ২০১৬, ০২:৪৯ | 644 বার পঠিত

ngo-robi-pic-jhenaidah-4ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ শহরের চাকলা পাড়ার এক সময়ের চিহ্নিত সাবেক মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম রবি ভাল হতে চান। কিন্তু বিশেষ মহল তাকে ভাল হতে দিচ্ছে না। স্বাভাবিক জীবন যাপন করে এনজিও প্রতিষ্ঠার মাধ্যমে রবি সামাজিক উন্নয়নের কাজ করতে চাইলেও পদে পদে বাঁধা আসছে। মাদক ব্যবসা ছেড়ে তিনি এখন “রবির আলো সমাজ কল্যান সংস্থা” নামে একটি এনজিও পরিচালনা করছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী ও ঝিনাইদহ পুলিশ সুপারের কাছে লিখিত আবেদনে রবির স্ত্রী মোছাঃ কোকিলা আক্তর রানু এক মানবিক আবদনে জানিয়ে এ সব তথ্য জানান সাংবাদিকদের। আবেদনে স্ত্রী কোকিলা আক্তর রানু উল্লেখ করেন, গত নভেম্বর রাত ৮ টার দিকে আমার স্বামী মোবাইল কেনার জন্য ঝিনাইদহ শহরের যান।

ঝিনাইদহ শহরের প্রধান ডাকঘরের সামনে ভাই শাহীনের সাথে থাকাবস্থায় সাদা পোশাকে পুলিশ প্রশাসনের লোক পরিচয় দিয়ে স্বামী রবিকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যান। যার মাইক্রোবাস নং-চট্ট মেট্রো চ-৫১-০০৭৪।

মাইক্রোবাসের ড্রাইভারের নাম ইমরান বলে পরে আমরা জানতে পেরেছি। এরপর হইতে আমার স্বামীর কোন সন্ধান পাচ্ছি না। পুলিশ বা ডিবির লোকেরা আমার স্বামীকে আটকের কথা অস্বীকার করছে। আমি সদর থানায় ডায়েরি করতে গেলেও আমার ডায়েরী গ্রহন করা হয়নি। এখন আমার স্বামীর ব্যবহৃত মোবাইল ফোন নং-০১৯২৮-৫৬৩৮৫৮ বন্ধ পাওয়া যাইতেছে। স্বামীকে না পেয়ে আমি অথৈ সাগরে পড়েছি।

কলেজ পড়–য়া দুইটি কন্যা এবং আমার পরিবারের লোকজন মর্মাহত। আমার স্বামীর খোঁজ না পেলে কন্যা দুইটি অসহায় হয়ে যাবে। বন্ধ হয়ে যাবে তাদের লেখাপড়া। কোকিলা আক্তর রানু জানান, আমার শ্বাশুড়ী অতি বৃদ্ধা এবং অন্ধ। ছেলের শোকে তিনিও মৃত্যু শয্যায় শায়িত আছে। যে কোন সময় তিনি ইন্তেকাল করতে পারেন। কোকিলা আক্তর রানু মানবিক কারণে স্বামীকে ফেরৎ দাবী পাওয়ার দাবী জানিয়েছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4594058আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET