২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • সমাজের মানুষ আমাদের ভালোবাসার স্বীকৃতি দিল না- ঠাকুরগায়ে প্রেমিক যুগলের আত্নহত্যা

সমাজের মানুষ আমাদের ভালোবাসার স্বীকৃতি দিল না- ঠাকুরগায়ে প্রেমিক যুগলের আত্নহত্যা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৬ ২০১৬, ১৯:৪২ | 667 বার পঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি : ‘এ সমাজের মানুষ আমাদের ভালোবাসার স্বীকৃতি দিল না। ইচ্ছা ছিল দু’জনে সুখের ঘর বাঁধবো। কিন্তু পরিবারের লোকজন আমার ভালোবাসার মানুষটিকে মেনে নিতে পারলো না। তাই দুজনেই সিদ্ধান্ত নিয়েছি এ জীবনে দুজনের মিল না হলেও যেন পরজীবনে মিলন হয়। তাই আমরা আত্মহত্যার পথ বেছে নিলাম। আমাদের এ মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। মৃত্যুর পরে আমাদের দুজনের কবর যেন এক সঙ্গেই দেয়া হয়। এটাই সবার কাছে অনুরোধ’ প্রেমিক যুগলের আত্মহত্যার আগে চিরকুটে এভাবেই কথাগুলো লিখেছিলেন প্রেমিকা আঁখি।
রোববার ভোরে ঠাকুরগাঁও পৌর এলাকার হঠাৎপাড়া মহল¬ায় ওই প্রেমিক যুগল বিষপান করে আত্মহত্যা করেছেন। আতœহত্যায় নিহতরা হলেন পৌর এলাকার আঁকচাডাঙ্গী এলাকার রশিদুল আলমের মেয়ে আঁখি (১৮) ও প্রেমিক সদর উপজেলা নারগুন কহরপাড়া আকিম উদ্দিনের ছেলে নুর নবী আকাশ (২৩)।
জানা যায়, সদর উপজেলা নারগুন কহরপাড়া এলাকার নুর নবী আকাশ দুই বছর আগে পৌর এলাকার হঠাৎপাড়া মহল¬ায় বিয়ে করেন। শ্বশুরবাড়ি এলাকায় নিয়মিত আসা যাওয়ার সুযোগে আকচাডাঙ্গী এলাকার আঁখির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে নুর নবী আকাশ প্রেমিকা আঁখিকে বিয়ের জন্য প্রস্তাব দেন। আঁখি বিয়ের প্রস্তাবে রাজি হলে তাদের বিয়ের সিদ্ধান্ত নেন। গত শনিবার রাতে প্রেমিক যুগল একসঙ্গে মিলিত হয়ে বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু নুর নবীর আগের বউ এ বিয়ে মেনে না নিলে আত্মহত্যার সিদ্ধান্ত নেন তারা। রোববার ভোরে ঠাকুরগাঁও পৌর এলাকার হঠাৎপাড়া মহল¬ায় ওই প্রেমিক যুগল বিষপান করে আত্মহত্যা করেছেন। এ সময় আঁখি একটি চিরকুটে আত্মহত্যার কারণ সবার লিখে যান।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার তারা নুর নবীর শ্বশুর বাড়ি হঠাৎপাড়ায় নুর নবীর বউকে বিয়ের কথা বললে তিনি রাজি হননি। পরে রোববার ভোরে তারা সেখানে বিষপান করেন। স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঁখিকে মৃত ঘোষণা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য নুর নবী আকাশকে রংপুরে পাঠানো হলে পথিমধ্যে তারও মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) মশিউর রহমান জানান, দীর্ঘদিন দুজনের প্রেমের সম্পর্ক ছিল। পারিবারিকভাবে বিয়ের প্রস্তাব আঁখি ও নুর নবী আকাশের পরিবার মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু সোমবার ঠাকুরগাঁও সদর থানায় (ইউডি) মামলা হয়েছে বলেও জানান ওসি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4645670আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET