২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • সাবেক পররাষ্ট্রমন্ত্রীর এপিএস হুমায়ুন কবির সুমনের পিতার ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

সাবেক পররাষ্ট্রমন্ত্রীর এপিএস হুমায়ুন কবির সুমনের পিতার ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০১৬, ২০:৩৩ | 697 বার পঠিত

07_21956 চাঁদপুর প্রতিনিধি-

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনির এপিএস, জেলা যুবলীগ নেতা মোঃ হুমায়ুন কবীর খান সুমনের পিতা মোঃ মফিজুল ইসলাম খান (৯০) আর বেঁচে নেই। গতকাল ১৬ এপ্রিল শনিবার ভোর সাড়ে ৬টায় চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচ-ী ইউনিয়নস্থ ৪নং ওয়ার্ড বিটি রোডস্থ নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ……….রাজেউন)। তিনি স্ত্রী ৪ ছেলে ১ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পড়লে গভীর শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর খবর শুনে ডাঃ দীপু মনি এমপি সকালেই খান বাড়িতে যান। তিনি মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দও শেষবারের মতো মরহুমকে দেখতে খান বাড়িতে যান। গতকাল বাদ আছর বিটি রোডস্থ আবদুল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে ইমামতি করেন ষোলঘর মাদ্রাসার মোহতামিম মাওঃ মোঃ লিয়াকত হোসাইন। জানাজার পূর্বে মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা অ্যাডঃ জহিরুল ইসলাম, পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুজাম্মেল হক, মরহুমের বড় ছেলে ও কৃষি ব্যাংকের ম্যানেজার আঃ মালেক খান প্রমুখ।

জাতীয় প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতি চাঁদপুরের যুগ্ম সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজীর পরিচালনায় এ সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। জানাজায় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পটওয়ারী, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মনির চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলী আরশাদ মিয়াজী, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ জসিম উদ্দীন পাটওয়ারী, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভঁূইয়া, জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন, জেলা বিএমএ’র সভাপতি ডাঃ হারুনুর রশিদ সাগর, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবির খান, পৌর ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল মালেক বেপারী, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী, ৭নং তরপুরচ-ী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ইমাম হাসান রাসেল গাজী, ব্যাংকার আলহাজ্ব হাসান আলী ভূঁইয়াসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাজা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ডাঃ দীপু মনির শোক

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি জেলা যুবলীগের সদস্য ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীর সুমনের পিতা মোঃ মফিজুল ইসলাম খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ

চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ড ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ইমাম হাসান রাসেল গাজী ও সদস্য সচিব মোঃ আরশাদ মোল্লা, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠন মোঃ মফিজুল ইসলাম খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

তরপুরচন্ডী ইউনিয়ন বিএনপি

চাঁদপুর সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন বিএনপির সদস্য মোঃ আবদুল হালিম খানের পিতা মোঃ মফিজুল ইসলাম খানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী জাহাঙ্গীর আলম মিন্টু ও সাধারণ সম্পাদক শেখ নাজমুল আহসান, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ-সহযোগী সংগঠন।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4324147আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET