৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • সিরাজগঞ্জের সদর ও রায়গঞ্জ এবং এনায়েতপুরে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,ফেন্সিডিল ও দেশীয় চোলাই মদ সহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সিরাজগঞ্জের সদর ও রায়গঞ্জ এবং এনায়েতপুরে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,ফেন্সিডিল ও দেশীয় চোলাই মদ সহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জানুয়ারি ২২ ২০২১, ১৫:০৪ | 633 বার পঠিত

 বৃহস্পতিবার(২১ জানুয়ারী ২০২১ খ্রীঃ) দুপুর ১৩.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন সোনাখাড়া গ্রামস্থ জহির ব্রিকস ইটভাটা এর অফিস কক্ষের পশ্চিম পার্শ্বের কাঁচা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ০৮ লিটার দেশীয় চোলাই মদ সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ নূর হোসেন(৬০), পিতা-মৃত রমজান আলী,সাং- শীরামপুর,থানা-রায়গঞ্জ ,জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ৩২(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার(২১ জানুয়ারী ২০২১ খ্রীঃ)রাত ০৭.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার  সদর থানাধীন শীয়ালকোল আমতলা বাজারস্থ শ্রী শ্রী মহাপ্রভুর মন্দির সংলগ্ন পাশের্^র গলির ভিতর অভিযান চালিয়ে ৯৪ পিস ইয়াবা ট্যাবলেট,০৩ টি মোবাইল ও নগদ ১,১০০/- টাকা সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। শ্রী বরুন শর্মা(২৫), পিতা-মৃত বিনয় চন্দ্র শর্মা,২। শ্রী ইন্দ্রজিত শাহ(২৪),পিতা- শ্রী গোপাল শাহ,৩। শ্রী সাগর শাহ(২১),পিতা-শ্রী মদন চন্দ্র শাহ, উভয় সাং- শীয়ালকোল,থানা-সিরাজগঞ্জ সদর ,জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও বৃহস্পতিবার(২১ জানুয়ারী ২০২১ খ্রীঃ)রাত ১০.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার  এনায়েতপুর থানাধীন খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ১৩৮ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ অদু মিয়া(২৭),পিতা-মৃত শফিকুল ইসলাম,সাং-মুরালীপুর,থানা-পলাশবাড়ী,জেলা-গাইবান্ধা,২। মো মাহবুব মীর(২৪),পিতা- মোঃ মহরাজ মীর, সাং-অরুয়া সোনারগাঁও,থানা-রাজাপুর ,জেলা-ঝালকাঠি।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4395345আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET