১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




সিলেটের গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক উজ্জলসহ গ্রেফতার ৬

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৭ ২০১৮, ১৯:০৫ | 843 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

আজিজ খান, গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : গোলাপগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রদলের তিনবারের সভাপতি মনিরুজ্জামান উজ্জলকে (৪৫) আটক করেছে। তার বাড়ী উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির উত্তর রায়গড় গ্রামে মৃত মুহিব আলীর বড় ছেলে।

মঙ্গলবার গভীর রাতে সাবইন্সপেক্টার ফয়জুল করিম একদল পুলিশ নিয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জলের বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। বুধবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানিয়েছে বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় উজ্জ্বলকে গ্রেফতার করা হয়েছে।
মনিরুজ্জামান উজ্জল ছাড়াও পুলিশ এ পর্যন্ত গোলাপগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলার গোলাপগঞ্জ পৌরসভার টিকরবাড়ী গ্রামের আনোয়ার খানের ছেলে সুফিয়ান আহমদ খান (৩৫), নিমাদল পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন জাকির (৩৫), গোলাপগঞ্জ পৌরসভার কদম গাছেরতলা এলাকার মখলিছুর রহমানের ছেলে সাজু আহমদ (২২), ফুলবাড়ী ইউপির হাজিপুর লরিফর গ্রামের হাজী আরব আলীর ছেলে ফয়েজ আহমদ (৩০), মোল্লাগ্রাম হেতিমগঞ্জ গ্রামের আজমল আলীর ছেলে রায়হান আহমদ (২০)সহ ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET