১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • মৃত্যু
  • সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে আহত যুবকের মৃত্যু




সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে আহত যুবকের মৃত্যু

এম এ বাছির, ষ্টাফ করেসপন্ডেন্ট,সুনামগঞ্জ।

আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২৪, ১৫:২৫ | 631 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ের কবলে আহত যুবক মো. আক্তার হোসেন(৩৫) চিকিৎসাধীন অবস্থায় সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৩ টার দিকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পরিবার । নিহত যুবক সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের কলাইয়া গ্রামের মৃত আফিছ আলীর ছেলে। তিনি কলাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন তাছাড়া বিজয় সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক সহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে সংযুক্ত ছিলেন।

জানা যায়, গেল ৩১ শে মার্চ রাতে সিএনজিযোগে সিলেট থেকে সুনামগঞ্জ আসার পথে সাড়ে ১০ টার দিকে শান্তিগঞ্জ উপজেলার পাগলাবাজার এলাকায় কালবৈশাখী ঝড়ের কবলে আটকা পড়েন তিনি। এসময় সিএনজি থেকে বের হলে প্রচন্ড ঝড়ে গাছের ডাল পড়ে গুরুতর আহত হন আক্তার  হোসেন। স্থানীয়দের সহযোগিতায় আশঙ্কাজনক অবস্থায় সিলেট রাকিব রাবেয়া মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে নিবিড় পর্যবেক্ষণ রাখা হয় তাকে। সর্বশেষ গত শনিবার রাতে অবস্থা অবনতি হলে রাত সাড়ে তিনটার দিকে মৃত্যুবরণ করেন তিনি।

নিহতের ভাই হুমায়ূন কবির মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, আমার চাচাতো ভাই আক্তার সেদিন পাগলা এলাকায় কালবৈশাখী ঝড়ে গাছ পড়ে আহত হন। ৭ দিনের মতো সিলেট রাকিব রাবেয়া মেডিকেলে চিকিৎসাধীন থাকার পর গতকাল রাতে তার মৃত্যু হয়। আমাদের ভাইকে হারিয়ে আমাদের পরিবার ও এলাকার মানুষ শোকাহত।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET