২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

সেক্সি মেয়েরা বয়স্ক পুরুষদের প্র্রেমে বেশী পড়েন!

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৯ ২০১৬, ০১:৫৭ | 1811 বার পঠিত

লাইফস্টাইল ডেস্ক : কথাটা অবশ্য আংশিক সত্যি। অনেক সেক্সি মেয়ে তাদের চেয়ে অনেক বেশি বয়স্ক বা মধ্যবয়স্ক পুরুষদেরই তুলনা মূলক অনেক বেশি পছন্দ করে থাকেন। বিষয়টি যে কেবল বর্তমানে দেখা যাচ্ছে, তা কিন্তু মোটেও ঠিক নয়। বরং অতীতেও ছিল, তবে তুলনা মূলক ভাবে এতটা প্রকট দেখা দেয়নি। বাবার বয়সী পুরুষদের সঙ্গে প্রেমে পড়া, কিংবা প্রেম করে বিয়ে করাটাও তরুণীদের জন্য ইদানীং খুব সহজ একটা বিষয় হয়ে দাড়িয়েছে। প্রায় বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যাচ্ছে পুরুষটি হয়তো বিবাহিত। তরুণীটি নানান ভাবে ছলে-বলে-কৌশলে প্রেমিকের বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে নিজেকে তার স্ত্রী রূপে অধিষ্ঠিত করছে।sex-life-16-05-16

কম বয়সী একটি মেয়ে প্রেমে হাবুডুবু খেলে বেশির ভাগ পুরুষের জন্যই নিজেকে নিয়ন্ত্রণে রাখা অসম্ভব হয়ে দাড়ায়। আবার অনেক পুরুষই কম বয়সী মেয়েদের কে পটানোর চেষ্টাও করে থাকেন। তবে পুরুষের বিষয়টি পরিষ্কার যে, একজন তরুণী নারীকেই জীবন সঙ্গী হিসাবে কামনা করেন তারা। কিন্তু কেনই বা একটি কম বয়সী নারী প্রেমে পড়ে যায় তার বাবার বয়সী একজন পুরুষের সঙ্গে?

ব্যাপারটি বেশ বিচিত্রময় শোনালেও এর অন্যতম প্রধান কারণ এটাই যে, একজন মধ্যবয়সী পুরুষ মানেই অর্থনৈতিক ভাবে তিনি যথেষ্ট ভাবে স্থির এবং জীবনে প্রতিষ্ঠিত। মেয়েরা আর্থিক নিরাপত্তাটাই খুঁজে বেরান, মেয়েরা বিনা পরিশ্রমে নিজের জন্য সুখ নিশ্চিত করতে চান। বিশেষ করে দেখা যায় যে, নারীরা শুধু সেই সব মধ্যবয়সী পুরুষদের প্রেমেই পড়ে যারা শুধু আর্থিক ভাবে সুপ্রতিষ্ঠিত রয়েছে। অনেক মেয়েই মনে করে একজন মধ্যবয়সী পুরুষ মানে যৌনতা সম্পর্কে কমবয়সী একজন তরুণের চেয়ে তুলনা মূলক ভাবে অনেক বেশি অভিজ্ঞ।

আবার অনেকের ভালো লাগে মধ্যবয়সী পুরুষকেই। তাছাড়া এই বয়সী পুরুষদের একাধিক নারীর বিষয়ে অভিজ্ঞতা হয়ে যায়। এর ফলে একজন কমবয়সী তরুণীকে ভালো করে বোঝে সে। সব কিছু মিলিয়ে তরুণীরা নিজের চাইতে অধিক বয়সের পুরুষকে সঙ্গী রূপে বেছে নেয়ার ক্ষেত্রে বড় ধরনের ভূমিকা পালন করে। আবার অনেক মেয়েই রয়েছে পরাশ্রয়ী উদ্ভিদের মত। তারা নিজে কিছু করতে পারে না, প্রতিটা ব্যাপারেই অন্য কোন মানুষের সহযোগিতা চান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4391076আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET