২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

সেলিমা রহমানের ছেলের মৃত্যুতে খালেদার শোক

admin6

আপডেট টাইম : অক্টোবর ৩১ ২০১৬, ১১:৫৪ | 626 বার পঠিত

নয়া আলো ডেস্ক-

বিএনপি’র ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানের ছোট ছেলে মুশফিকুল মুজিব রোহান (৫২) দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন (ইন্নলিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন)। কানাডায় বাংলাদেশ সময় সকাল ৯টায় এক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার এক শোকবার্তায় খালেদা জিয়া বলেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানের ছোট ছেলে মুশফিকুল মুজিব রোহানের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত হয়েছি। প্রিয় সন্তানকে হারিয়ে শোকে ম্রিয়মান পরিবারকে সান্তনা দেয়ার ভাষা আমার নেই। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন শোকসন্তপ্ত পরিবারকে এই গভীর শোক সইবার ক্ষমতা দান করেন।

বিএনপি চেয়ারপারসন আরো বলেন, আমি মরহুম মুশফিকুল মুজিব রোহানের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাই।

মির্জা আলমগীররে শোক
অপর এক শোকবার্তায় মুশফিকুল মুজিব রোহানের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম মুশফিকুল মুজিব রোহানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4391558আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET