২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • করোনা-ভাইরাস
  • সোনাগাজীতে চেয়ারম্যান গ্রেফতারকে কেন্দ্র করে মামলার বাদীকে অপহরন

সোনাগাজীতে চেয়ারম্যান গ্রেফতারকে কেন্দ্র করে মামলার বাদীকে অপহরন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ১৯ ২০১৬, ১৩:২৬ | 635 বার পঠিত

14370177_1699542977034846_9117515284998579425_n_resizedসোনাগাজী প্রতিনিধি: জহিরুল হক খাঁন ( সজীব),সোনাগাজীর চর দরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধরন সম্পাদক নুরুল ইসলাম ভুট্টুর বিরুদ্ধে মামলার বাদী অামিন ও তার পিতা শাহাব উদ্দিন কে অপহরনের অভিযোগ উঠেছে। জানা যায়,

গতরাতে গ্রেফতারকৃত চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টুর মামলার বাদী অামিন ও তার পিতাকে রবিবার বিকাল ৩ টার সময় কেরামতিয়া বাজার সংলগ্ন বলিবাড়ী থেকে অপহরন করে গাড়ীতে তুলে ফেনীর দিকে নিয়ে যায়  দুর্বৃত্তরা।

এই ব্যাপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. হুমায়ুন কবির নয়া আলোকে জানান, খবর পেয়ে ফেনীর পুলিশ সুপারকে অপহরনের বিষয়ে অবহিত করা হয়।

বিকাল ৫ টায় কোর্ট ফটক থেকে তাদেরকে উদ্ধার করে ফেনী গোয়েন্দা পুলিশ। তিনি অারো জানান, মামলা তুলে নিতে অাসামি পক্ষের লোকজন তাদেরকে অপহরন করেছে।

সোনাগাজীতে প্রবাসীর স্ত্রীর চুল কেটে এবং যুবককে জুতার মালা পরিয়ে নির্যাতনের ঘটনায় পৃথক দুটি মামলা সহ ৪ মামলায় চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা ভুট্টু কারাগারে ফেনীর সোনাগাজীতে পরকিয়া প্রেমের কথিত অভিযোগ এনে এক এক গৃহবধুর চুল কেটে ও এক চা দোকানদার যুবককে মাথা ন্যাড়া ও জুতার মালা পরিয়ে নির্যাতনের ঘটনায় পৃথক দুটি মামলা ও পূর্বের গ্রেফতারী পরোয়ানার দুটি মামলা সহ ৪ মামলায় গ্রেফতার দেখিয়ে চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা নুরুল ইসলাম ভুট্রোকে আদালতে সোপর্দ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন৷ পুলিশ ও ক্ষতিগ্রস্তরা জানায়, চরশাহাভিকারী গ্রামের সামছুল হক সর্দার বাড়ির আবুধাবী প্রবাসী মো. ইসমাইলের স্ত্রী গৃহবধু ছকিনা আক্তার লাভলি একই গ্রামের বলি বাড়ির শাহাব উদ্দিনের ছেলে আমিনকে টাকা ধার দেয়। বিষয়টি গ্রামের কিছু বখাটে জানতে পেরে পরকীয়া প্রেম চলছে বলে আমিনের কাছে চাঁদা দাবি করে। আমিন তাদের চাহিদামত চাঁদা দিতে অস্বীকার করলে বখাটেরা তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। শুক্রবার লাভলি আমিনের বাড়িতে পাওনা টাকা চাইতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বখাটেরা তাদের দুটি জন কে আটক করে মারধর করে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ভুট্টুকে জানালে সে ঘটনাস্থলে এসে বিচারের নামে গৃহবধুর মাথার ছুল কেটে এবং আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে, কান ধরে উঠবস করিয়ে গ্রাম ঘুরানোর আদেশ দেয়। আদেশ পেয়ে বখাটেরা গৃহবধুর ছুল কেটে ও আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে কান ধরে উঠবস করিয়ে গ্রামের রাস্তা প্রদক্ষিণ করায়। এঘটনায় ছকিনা আক্তার লাভলী ও আমিন বাদি হয়ে নুরুল ইসলাম ভুট্রো, মাসুদ দুলাল, জামাল ও ইমান আলী সহ ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় শনিবার রাতে পৃথক দুটি মামলা দায়ের করেন।

নির্যাতনের ঘটনায় পৃথক দুটি মামলা ও পূর্বের গ্রেফতারী পরোয়ানার দুটি মামলা সহ ৪ মামলায় গ্রেফতার দেখিয়ে চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা নুরুল ইসলাম ভুট্রোকে আদালতে সোপর্দ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন৷ পুলিশ ও ক্ষতিগ্রস্তরা জানায়,

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4645621আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET