২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

সোনাগাজীতে মা-মেয়ের উপর নির্যাতনের অভিযোগে আটক -২

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১১ ২০১৬, ০০:০২ | 689 বার পঠিত

2016-05-10 23.33.29 মোহাম্মদ রিয়াদ হোসেন- সোনাগাজীর চরচান্দিয়ায় আমপাড়াকে কেন্দ্র করে নবম শ্রেনীর এক স্কুল ছাত্রী ও তার বৃদ্ধা মায়ের উপর নির্মম নির্যাতন চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের প্রাইমারী স্কুল সংলগ্ন মাওলানা মনোহর আলীর বাড়িতে এঘটনা ঘটে।

এঘটনায় প্রতিপক্ষের হুমকির ভয়ে প্রথমে মামলা দিতে বিলম্ব হলেও অবশেষে
সোমবার রাতে ৬জনের নাম উল্লেখ করে এবং ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্তরা। এলাকাবাসী ও
ক্ষতিগ্রস্ত সূত্র জানায়, মাওলানা মনোহর আলী বাড়ির আবদুর রউফের ছেলে জামাল উদ্দিনের সাথে একই বাড়ির মৃত আবদুল হামিদের ছেলে মোজাম্মেল হোসেনের সাথে দীর্ঘ দিন যাবত জমি নিয়ে খতিগ্রস্থদের  বিরোধ চলে আসছিল।

গত শনিবার ৭মে বেলা সাড়ে ১১টার দিকে আবদুর রউফের কন্যা সোনাগাজী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্রী তাদের বসত ঘরের পেছনে নিজেদের আম গাছ থেকে আম পাড়ছিল। এসময় পূর্বপরিকল্পিত ভাবে আবদুল হামিদের ছেলে মোজাম্মেল হোসেন, তার ছেলে সৈকত, শরীফ এবং মোয়াজ্জেম হোসেনের ছেলে ডালিম ও স্ত্রী নুর নাহার বেগম সহ ৮/১০ জন দুর্বৃত্ত ওই স্কুল ছাত্রীকে লাঠি দিয়ে বেধড়ক পিটুনী দিয়ে মারাত্মক আহত করে।

তার আর্তচিৎকারে বৃদ্ধা মা লুৎফুননাহার তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দুর্বৃত্তদের অব্যাহত হুমকির মুখে নির্যাতিতাদের পরিবার বর্তমানে বাড়ি ছেড়ে এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছে বলে জানা গেছে।
পরে নির্যাতিতার বড় ভাই জামাল উদ্দিন বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৯টায় ডালিক এবং সৈকতকে গ্রেপ্তার করে সোনাগাজী মডেল থানা পুলিশ।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)  হুমায়ূন কবির এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে  জানান, এঘটনায় এখন পর্যন্ত ২জনকে গ্রেপ্তার করা হয়েছে বাকিদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4647795আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET