১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • হাইমচরে কথিত অপহৃতা ফিরে আসায় ২ পরিবারের মাঝে সমঝোতা ॥ মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত

হাইমচরে কথিত অপহৃতা ফিরে আসায় ২ পরিবারের মাঝে সমঝোতা ॥ মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৭ ২০১৬, ২১:৩৩ | 683 বার পঠিত

হাইমচর প্রতিনিধি-
হাইমচর উপজেলার চরভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী কথিত অপহৃতা ২১ দিন পর ফিরে আসায় ২ পরিবারের মাঝে সমঝোতা হওয়ায় স্কুল ছাত্রীকে তার পিতার জিম্মায় দিয়েছে আদালত। ছাত্রীর বাবা অপহরন মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।
পারিবারিক সূত্রে জানাযায় উপজেলার চরভাঙ্গা গ্রামের মিজানুর রহমান ভুইয়ার স্কুল পড়–য়া মেয়ে একই এলাকার বেপারী বাড়ির বিল্লাল বেপারীর ছেলে ফয়সালের সাথে প্রেমের টানে নিরুদ্ধেশ হয়ে যায়। মিজানুর রহমান ভ’ইয়া বিষয়টি অপহরন ভেবে এ নিয়ে হাইমচর থানায় প্রথমে অজ্ঞাত নামাদের বিরুদ্ধে জিডি পরবর্তীতে একটি মহলের পরোচনায় ফয়সাল তার পিতা ও তার চাচা স্থানীয় ইউপি সদস্য মোঃ কাউসার বেপারীদের বিরুদ্ধে হাইমচর থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। মামলা নং ২/৭৬, তারিখ ০৮-০৯-২০১৬। বিষয়টি নিয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ মিমাংশার উদ্যোগ নেন। এরই প্রেক্ষিতে গত ২৬ সেপ্টেম্বর বিকেল ৪টায় ৩নং আলগী দক্ষিন ইউপি চেয়ারম্যান সরদার আঃ জলিল মাষ্টারের বাড়িতে এসে উপস্থিত হন কতিথ অপহৃতা স্কুল ছাত্রী। ইউপি চেয়ারম্যান সংবাদটি মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোঃ আনোয়ার কে জানান। এসআই আনোয়ার উপস্থিত চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবির ও কমিউনিটি পুলিশিং কমিটির হাইমচর উপজেলা আহ্বায়ক মোঃ শাহাদাত মাস্টার সহ গন্যমান্যদের উপস্থিতিতে ছাত্রীর কাছে বিষয়টি জানতে চাইলে সে বলেন স্বেচ্চায় আমি ফয়সালকে নিয়ে আমার বাবার বাড়ি থেকে চলে গিয়েছিলাম। আমি এ কয়দিন আমার এক আত্মীয়র কাছে গাজিপুর ছিলাম। আমি ফয়সালকে বিয়ে করেছি। আমার ১৮ বছর বয়স হওয়া পর্যন্ত বাবার কাছে থাকতে চাই। এস আ্ই আনোয়ার তাকে থানা হাজতে এনে পরদিন ২৭ সেপ্টেম্বর চাঁদপুর কোর্টে প্রেরন করলে কোর্ট তার ইচ্ছানুযায়ী বাবার জিম্মায় দিয়ে দেন। গন্যমান্যদের সহযোগীতায় ২ পরিবারের সমাঝোতা হয়ে নিরাপরাধ মানুষ হয়রানী হতে মুক্ত হওয়ায় স্থানীয় জনসাধারন ইউপি চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়েছেন।
এ সম্পর্কে মামলার আইও এসআই আনোয়ার জানান অপহরন মামলার অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তাকে কোর্টে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4751257আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET