১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • হাইমচরে বাবা কর্তৃক অসহায় মেয়ের বসত বাড়ি দখলের চেষ্টা॥ ষড়যন্ত্রমূলক মামলায় মেয়ে জেল হাজতে

হাইমচরে বাবা কর্তৃক অসহায় মেয়ের বসত বাড়ি দখলের চেষ্টা॥ ষড়যন্ত্রমূলক মামলায় মেয়ে জেল হাজতে

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ২১ ২০১৬, ২১:৩৫ | 665 বার পঠিত

মোঃ হাসান আল মামুন-
হাইমচরে বাবা কর্তৃক অসহায় মেয়ের বসত বাড়ি দখলের চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। বাবা কর্তৃক ষড়যন্ত্রমূলক মামলায় মেয়ে হাজতবাস করছে।

স্থানীয় সূত্রে জানাযায়, হাইমচর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের প্রবাসীর স্ত্রী নাজমা বেগম তার ক্রয়কৃত জমিতে বাড়ি তৈরি করেন। নাজমা বেগম দীর্ঘ ৭থেকে ৮বছর ধরে ঐ বাড়িতে বসবাস করে আসছেন। একটি মহল নাজমা বেগমের বাবাকে হাতিয়ার বানিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে বসতবাড়ি দখল করার পায়তারা করছে। ইতিপূর্বে নাজমার বাবা তার সম্পত্তি দখলের জন্য নাজমার শিশু পুত্র সোহেলকে কয়েকদিন আটক করে রাখে। নাজমা তার ছেলেকে উদ্ধার করার জন্য আইনের কোন সহযোগীতা যেন না নিতে পারে সে জন্য একটি সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে হুমকি দিয়ে অবরুদ্ধ করে রাখে। অবশেষে নাজমা স্থানীয় লোকজনের কাছে তার ছেলেকে ফিরে পাওয়ার জন্য ধর্না দিয়ে ছেলেকে উদ্ধার করে। ছেলেকে আটক রেখে নাজমার বাবা ও তার বড় ভাই ফরিদ কবিরাজ বসতবাড়ি দখলে ব্যর্থ হয়ে আবারও ষড়যন্ত্র করে অসহায় মেয়ের বসত বাড়ি দখলের চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। নাজমা তার বাবা কর্তৃক সম্পত্তি দখলের ষড়যন্ত্রের বিরুদ্ধে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করলে হাইমচর থানা পুলিশ ও কমিউনিটি পুলিশের সহযোগীতায় নাজমা সে যাত্রায় রক্ষা পায়। কিন্তু পরধন লোভী নাজমার বাবা একটি মহলের প্ররোচনায় নাজমাকে হেনস্থা করতে মিথ্যা অভিযোগে ৫ অক্টোবর বাবাকে মারধোরে একটি অভিযোগ আদালতে দায়ের করে। নাজমার বাবা অলি কবিরাজের দায়েরকৃত মামলায় হাইমচর থানা পুলিশ গতকাল ২১ অক্টোবর সকালে নাজমাকে নিজ বাড়ি থেকে আটক করে চাঁদপুর কোর্টে চালান করেন। মাননীয় আদালত নাজমাকে জেল হাজতে প্রেরন করেন।

এ ব্যাপারে নাজমা বেগম (পাখি) জানান, দীর্ঘদিন ধরে আমার বাবা ও বড় ভাই মিলে আমার ক্রয়কৃত সম্পদ জোর পূর্বক দখল করে। তিনি আরও বলেন আমার জমি দখলের জন্য স্থানীয় ইউপি সদস্য মিন্টু কবিরাজের কাছে বিচার চাইলে তিনিও আমার সহযোগীতায় এগিয়ে আসেননি। তিনি তাহার সম্পত্তির নিরাপত্তা ও ষড়যন্ত্রমূলক মামলার ন্যায় বিচারের জন্য পুলিশ সুপার ও জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করছে।
স্থানীয় জনগনের মধ্যেও বাবা কর্তৃক মেয়ের বিরুদ্ধে মামলায় বিরুপ প্রতিক্রিয়া বিরাজ করছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4578684আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET