২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

হাইমচরে হাঁস চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১

admin6

আপডেট টাইম : অক্টোবর ২৫ ২০১৬, ২৩:৪৮ | 660 বার পঠিত

মোঃ হাসান আল মামুন,হাইমচর প্রতিনিধি:-
হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নের ছোটলক্ষীপুর গ্রামে হাঁস চুরিকে কেন্দ্র করে মহিলা ইউপি সদস্যের ছেলের সন্ত্রাসী হামলায় এক অসহায় রিক্সা চালক গুরুতর আহত হয়েছেন। এ নিয়ে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানাযায় গত ২৪ অক্টোবর হাইমচর উপজেলার ছোট লক্ষীপুর গ্রামের মহিলা ইউপি সদস্য ও মিজান খানের ছেলে এমরান খান, মজিদ হাওলাদারের ছেলে নাজির হাওলাদার তাদের সঙ্গীয়দের নিয়ে পাশের বাড়ির অসহায় মিজান হাওলাদারের বাড়িতে রাতের আধারে খোয়ার থেকে বেশ কয়েকটি হাঁস চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া হাঁসের খোজ খবর নিতে গেলে এমরা খান তার সন্ত্রাসী বাহিনী দ্বারা অসহায় রিক্সা চালক দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তাকে মারধোর করে গুরুতর আহত করেন। আহত মিজান হাওলাদারের কাছ থেকে তার পকেটে থাকা ৫হাজার ৩শত টাকা চিনিয়ে নিয়ে যায়।
এ ব্যাপারে মিজান হাওলাদার জানান এমরান ও নাজির হাওলাদার আমার বসতবাড়ির পাশে গাঁজা ও ইয়াবা খাওয়ায় আমি বাঁধা দিলে এরই যের ধরে রাতের আধারে আমার খোয়ারে থাকা সব হাস মুরগী চুরি করে নিয়ে যায়। আমি তার অভিভাবকদের কাছে বিচার দিলে তারা ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা চালায়। আমি পুলিশ প্রশাসনের কাছে সঠিক তদন্তের মাধ্যমে এর সুষ্ঠ বিচার দাবী করি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4393807আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET