২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

হাজীগঞ্জে লোডশেডিংয়ে অতিষ্ঠ বিক্ষুব্ধ জনতার ৩ স্থানে সড়ক অবরোধ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০১৬, ০৪:৩০ | 677 বার পঠিত

30_22404হাজীগঞ্জ প্রতিনিধি-

বিদ্যুতের অস্বাভাবিক লোডশেডিংয়ে বিক্ষুব্ধ জনতা গতকাল বুধবার ৭ ঘন্টার ব্যবধানে হাজীগঞ্জের তিনস্থানে সড়ক অবরোধ করেছে। এদিন দুপুরে প্রথম অবরোধ হয় হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের পৌর এলাকার জিয়া নগরে, ২য় অবরোধ হয় একই সড়কের ডাকাতিয়ার দক্ষিণ পাড় রান্ধুনীমুড়া এলাকায় ও সন্ধ্যার পরে সড়ক অবরোধ হয় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌর এলাকার মকিমাবাদ মান্নান কোল্ড স্টোরেজ এলাকায়। প্রতিটি অবরোধ চলাকালে সড়কের উভয় পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে হাজার হাজার যাত্রী চরম ভোগান্তিতে পড়ে।

সম্প্রতি হাজীগঞ্জ পৌর এলাকাসহ গ্রামাঞ্চলে ২৪ ঘন্টার মধ্যে ১৮ থেকে ২০ ঘন্টা বিদ্যুতের লোডশেডিং দেয়া হচ্ছে। এতে জনগণ বিক্ষুব্ধ হয়ে এদিন দুপুরে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের হাজীগঞ্জ পৌর এলাকার জিয়া নগরে সড়ক অবরোধ করে। প্রায় ঘন্টাব্যাপী এই অবরোধে এলাকার শত শত নারী পুরুষ অংশ দেয়। এ সময় সড়কের দুই পাশে সকল ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ আলম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন ঘটনাস্থলে পেঁৗছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সাথে কথা বলে লোডশেডিং সহনীয় পর্যায়ে রাখার আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। এ ঘটনার প্রায় আধা ঘন্টা পরে একই সড়কের ডাকাতিয়ার দক্ষিণ পাড়ে রান্ধুনীমুড়া এলাকায় সহনীয় মাত্রায় বিদ্যুতের দাবিতে ফের সড়ক অবরোধ করে পৌরবাসী। প্রায় ১ ঘন্টা ধরে চলা এই অবরোধ তুলে নিতে ঘটনাস্থলে হাজির হন পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন, গাজী মাঈনুদ্দিন ও থানার অফিসার ইনচার্জ শাহ আলম।

এরপর ৩য় দফা সন্ধ্যা ৭টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পশ্চিম বাজারের মান্নান কোল্ড স্টোরেজ এলাকায় সড়ক অবরোধ হয়। এ সময় অবরোধকারী স্থানীয়রা সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। বেশ কিছু সময় পরে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন ও থানার অফিসার ইনচার্জ শাহ আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবরোধকারীদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে স্থানীয়রা রাত প্রায় ৮টার দিকে অবরোধ তুলে নেয়।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4324966আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET