৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

হিলিতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় শিক্ষক আটক

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২১, ২২:০২ | 643 বার পঠিত

দিনাজপুরের হিলিতে ১০ বছর বয়সী ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কওমী মাদ্রাসার এনামুল হক (২৬) নামের এক শিক্ষককে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১১ টার দিকে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার ছাতনী চারমাথা বাজারে অবস্থিত মারকাযুল উলূম আল ইসলামিয়া কওমী মাদ্রাসার শিক্ষক এবং দিনাজপুর জেলার পাশ^বর্তী বিরামপুর উপজেলার তিতশ^র গ্রামের আব্দুল আজিজের ছেলে।

ছাত্রীর নানী মনজুআরা বেগম জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে তাঁর নাতনী মাদ্রাসায় পড়তে যায়। পড়া চলাকালে কৌশলে শিক্ষক এনামূল সকল ছাত্রীকে বাইরে থেকে ২০ মিনিট ঘুরে আসতে বলে এবং আমার নাতনীকে ক্লাসেই থাকতে বলে। এরপর শিক্ষকের কথা মত সকল শিক্ষার্থীরা মাদ্রাসার বাইরে চলে যায়। এসময় তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করতে থাকলে তার আত্মচিৎকারে আরেক ছাত্রী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। শিক্ষক বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে তাদের ছেড়ে দেয়। এরপর আমার নাতনি বাড়ি এসে কান্নকাটি শুরু করে দেয়। কি হয়েছে জানতে চাইলে সে কিছুই না বলে কান্নাকাটি করতেই থাকে। পরে তকে উদ্ধার করা অপর ছাত্রী এসে বিষয়টি পরিষ্কার করলে আমরা থানা পুলিশকে অবগত করি।

এদিকে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, আজকে থানায় মনজুয়ারা নামে একজন তার নাতনিকে ধর্ষন চেষ্ঠার অভিযোগ করেছে। আমরা বিষয়টি আমলে নিয়ে ধর্ষণ চেষ্ঠার অভিযোগকারী শিক্ষককে আটক করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4407021আজকের পাঠক সংখ্যা::
  • 18এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET