৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

হেরোইনখোরের উৎপাতে অতিষ্ঠ মীরগঞ্জবাসী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ২১ ২০১৬, ১৬:৫৪ | 640 বার পঠিত

তরিকুল ইসলাম, চারঘাট রাজশাহী-
রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ এলাকায় হেরোইনখোরের ব্যাপক উৎপাত দেখা দিয়েছে। হেরোইনখোরের উৎপাতে অতিষ্ঠ হয়ে পড়েছে মীরগঞ্জ ও পাশ্ববর্তী চারঘাট উপজেলার রাওথা এলাকার সাধারন জনগনেরা।
আর এই হেরোইখোরের তালিকায় আছে এই এলাকার কতিপয় কিছু বখাটে যুবকসহ বহিরাগত যুবকরা। তারা বিভিন্ন সময়ে সংঘবদ্ধ হয়ে এলাকায় চুরি-ডাকাতি সংঘটিত করে।
সম্প্রতি, গতকাল বৃহস্পতিবার আনুমানিক মাঝ রাতের কোনো এক সময়ে মীরগঞ্জ বাজারের নাজমুল টেইলার্সের স্বতাধিকারী ও মীরগঞ্জ ভানুকর গ্রামের বাসিন্দা নাজমুলের বাসা থেকে কোলাসহ (ধান রাখার মাটির পাত্র) কয়েক মণ ধান চুরি করে নিয়ে যায় চোরেরা। পরে আজ সকালে তারা নিশ্চিত হয় আর কেউ নয় এই চুরির ঘটনাটি ঘটায় এলাকার চিহ্নিত হেরোইনখোর মাহাবুর (২৮)। মাহাবুর একই এলাকার নাসির হোসেনের ছেলে।
পরে চুরি যাওয়া ঘটনাস্থল পরিদর্শন করে সহানুভূতি জানিয়েছেন মনিগ্রাম ইউনিয়ন পরিষদের আগামী ইউপি সদস্য পদপ্রার্থী সোহেল রানা। অবিলম্বে তিনি চোরদের আটকের দাবি জানিয়েছেন।
চুরি যাওয়া ধানের মালিক নাজমুলের বাবা মছলেম উদ্দিন (৫৫) জানান, গতকাল বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে আমার ধানের কোলাসহ ধান চুরি হয়। সকালে আমরা অনুসন্ধান করে জানতে পারি আমাদের এলাকার নাসিরের ছেলে মাহাবুরসহ সংঘবদ্ধ কয়েক জন চোরে ধান চুরি করেছে।
নাজমুল হোসেন ক্ষোভ প্রকাশ করে বলেন, কার ছত্রছায়ায় হেরোইনখোরেরা এভাবে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। এর আগেও মাহাবুর একই এলাকার অনেক জনের বাসায় চুরি সংঘটিত করেছে। তারা বাসার কাজে ব্যবহৃত বিভিন্ন হাড়ি পাতিলসহ কাপড়চোপরও চুরি করতে বাদ রাখে না। আমরা অবিলম্বে এই চোরদের আটকের দাবি জানাচ্ছি সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি।
যোগাযোগ করা হলে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহামুদ জানান, চুরির ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা গ্রহন করব।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4406159আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET