৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • হ্যাপীর বিয়ে নিয়ে মিডিয়া পাড়ায় শুরু হয়েছে নানা রকমের গুঞ্জন

হ্যাপীর বিয়ে নিয়ে মিডিয়া পাড়ায় শুরু হয়েছে নানা রকমের গুঞ্জন

admin6

আপডেট টাইম : অক্টোবর ১৯ ২০১৬, ১৯:২৫ | 659 বার পঠিত

নয়া আলো ডেস্ক-

রাজধানীর রূপনগরের বাসায় মিরপুরের এক মাদ্রাসার শিক্ষককে গোপনে বিয়ে করেন এক সময়ের আলোচিত অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। এই খবরটি নিশ্চিত করেছিলেন তার পরিবারের সদস্যা এবং প্রতিবেশীরা।

হ্যাপীর বিয়ের সংবাদে মিডিয়া পাড়ায় শুরু হয়েছে নানা রকমের গুঞ্জন। ভিবিন্ন পত্র-পত্রিকা হ্যাপীর গোপন বিয়ের কথা উল্লেখ্য করে সংবাদ প্রকাশ করেছে। কিন্তু এরইমধ্যে হ্যাপীর এমন স্ট্যাটাস যেন গুঞ্জনের পালে নতুন হাওয়া যোগালো।

তাহলে কি হ্যাপীও রুবেলের পথ বেঁছে নিলেন? কারণ রুবেল এতটা গোপনে বিয়ের কাজ শেষ করেছেন যে, সাংবাদিকরা জানতে পেরেছেন বেশ কয়েক দিন পরে। এর কারণ হিসেবে জানা যায়, বিশ্বকাপে দারুণ বল করায় হ্যাপির মামলা কাটিয়ে উঠলেও নায়িকা হুমকি দিয়েছিলেন রুবেলকে বিয়ে করতে দেবেন না। সঙ্গত কারণে প্রশ্ন জেগেছে, রুবেল কি হ্যাপির ভয়ে গোপনে বিয়েটা সারলেন?

আর এখন সবার মনে প্রশ্ন জাগছে তাহলে কি এবার রুবেলের পথই বেঁছে নিয়েছেন হ্যাপী? এমন ঘটা করে বিয়ের সংবাদ প্রকাশ পাওয়ার পরও তা কি করে অস্বীকার করলেন হ্যাপী? যেখানে তার ছোটবোনও বিষয়টি স্বীকার করছেন। সেখানে তিনি এমন স্ট্যাটাস দিয়ে কি প্রমান করতে চাচ্ছেন?

আজ বুধবার সকাল ৮টার দিকে হ্যাপি তার ফেসবুক পেজে এই বিয়ের খবর অস্বীকার করে স্ট্যাটাস দিয়েছেন। জানিয়েছেন, তাকে পাত্রপক্ষ দেখতে আসলেও কথা পাকাপাকি হয়নি। কাবিনও হয়নি। বিয়ে তো পরের কথা।

অপরদিকে হ্যাপির ছোটবোন শারমিন পপি তার বোনের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছিলেন মঙ্গলবার। তিনি জানিয়েছিলেন, ১৭ অক্টোবর রাত ৯টার দিকে তাদের বাসায় হ্যাপির বিয়েটা হয়েছে পারিবারিক ভাবেই।

কিন্তু হ্যাপি তার ফেসবুক পেজে বিয়ের খবর অস্বীকার করে ব্যাখা দিয়েছেন।

হ্যাপির ফেসবুক স্ট্যাটাস : ‘আমার বিয়ে হয়নি! আমার বাসার লোকদের মাধ্যমে জানতে পারলাম ‘গোপনে বিয়ে সারলেন হ্যাপী’ এই শিরোনামে নিউজ যাচ্ছে! বিষয়টা পাত্তা দিবো না ভেবেছিলাম, কিন্তু এত বাড়াবাড়ি হচ্ছে যে অসহনীয় পর্যায়ে চলে যাচ্ছে!

আসল ঘটনায় আসি! যেই বিয়ের বরাতে নিউজ হচ্ছে,যেই তারিখ ও সময় উল্লেখ করে, সেটা আসলে বিয়ে নয়। আমাকে বিয়ের জন্য পাত্রপক্ষ দেখতে এসেছিল। পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা হয়েছে তবে সেটা পাকা কথাবার্তা নয়। আর কাবীন টাবিন অনেক পরের কথা। আল্লাহ চাইলে হবে না হলে না।

দৈনিক পত্রিকাগুলো ও অনলাইন নিউজ পোর্টালগুলোর কাছে একটা অনুরোধ যে,পুরোপুরি নিশ্চিত না হয়ে কোনো খবর প্রকাশ করবেন না।

বিঃদ্রঃ আল্লাহ যেদিন আমার বিয়ের ফায়সালা করবেন সেদিনই জানিয়ে দিবো ইনশাআল্লাহ!’

উল্লেখ্য, সোমবার রাত ৯টার দিকে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন হ্যাপি। তার বিয়ের এই গোপন খবর নিশ্চিত করেছেন হ্যাপির পার্শ্ববর্তী বাসার এক বাসিন্দা।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যক্তি বলেন, হ্যাপি বিয়ে করেছেন এটা সত্য। প্রতিবেশীদের বাসায় বুধবার সকালে বিয়ের মিষ্টি পাঠিয়েছেন তিনি। রাতে তার বাসায় ঘরোয়া আয়োজনে অনুষ্ঠানও হয়েছে।

জানা গেছে, হ্যাপির বর মিরপুরের এক মাদ্রাসায় শিক্ষকতা করেন। বিয়ের সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আপাতত কাবিনের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বাকি আনুষ্ঠানিকতা কয়েকদিনের মধ্যেই শেষ হবে।

এ বিষয়ে হ্যাপির মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। তারপর হ্যাপির মায়ের নম্বরে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেন হ্যাপির ছোট বোন শারমিন পপি।

বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আপুর সুন্নত তরিকায় বিয়ে সম্প্ন্ন হয়েছে।’ বরের পরিচয় জানতে চাইলে বলেন, ‘আপাতত এটুকুই জানাচ্ছি, এর বেশি আর কিছু বলা যাবে না।’

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4397658আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET