২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

১০ টাকা কেজি চাল বিতরনে অনিয়ম করলে শাস্তি পাবে-পরিকল্পনামন্ত্রী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ১১ ২০১৬, ১৮:২৩ | 624 বার পঠিত

pic-11-101মাইন উদ্দিন দুলাল,মো: আজিম উল্যাহ হানিফ:
পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেন- এবার থেকে প্রতি বছর নিদিষ্ট সময়ের মধ্যে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি ধরে চাল দেওয়া হবে। টাকার বিনিময়ে কার্ড করে দেওয়া ও চাল বিতরনে অনিয়ম করলে তাকে শাস্তি পেতে হবে। সে আওয়া মীলীগের যত বড় নেতা হোক না কেন ! শাস্তি তাকে পেতেই হবে। কারো সুপারিশ চলবেনা সোজা জেল বিয়ে দিবো। আজ মঙ্গলবার উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।pic-11-102
তিনি আরো বলেন, বাংলাদেশ একটি কৃষি প্রধান দেশ। কৃষি আমাদের শক্তি, কৃষি আমাদের প্রন্থা। এই কৃষিকে আরো উন্নত করতে হবে। শুধু কৃষি না। এই উপজেলার শিক্ষা, রাস্তা-ঘাট, স্বাস্থ্যসহ সব দিকে আমাদের উন্নত করতে হবে। এই উন্নয়নের মাধ্যমে প্রতিটি পরিবারের একজনকে দায়িত্বশিল হয়ে এই সমাজকে উন্নত করে, দেশকে এগিয়ে নিয়ে যাবে। আমাদের পরিবারের অবিভাবকদের সচেতন হতে হবে। তাদের সন্তাদের প্রতি খেয়াল রাখতে হবে। তারা কি করে, কোথায় যায়। সে দিকে খেয়াল রাখে।
অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, নির্বাহি অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ, উপজেলা আ’লীগের আহবায়ক রফিকুল হোসেন, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, মেয়র আব্দুল মালেক, সাবেক মেয়র মনিরুজ্জান খান, উপজেলা কৃষি অফিসার সাইফুল হাসান আলামিন, চেয়ারম্যান আবু তাহের, জালাল আহম্মদ মজুমদার, অহিদুর রহমান মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রেজ্জাক সুমন ও  প্রমূখ।
অনুষ্ঠান শেষে মন্ত্রী পুরো উপজেলার ৪ শত জন কৃষকের মাঝে সর্বমোট ৩ লাখ ৮৩ হাজার ৪ শত ২৫ টাকার প্রণোদনা দেওয়ার শুভ উদ্বোধন করেন। প্রতি জন কৃষকের মাঝে সরিষা ১ কেজি, গম ২০ কেজি, ভূট্টা ২ কেজি, গ্রীষ্মকালীন মুগ ৫ কেজি, ডিএপি সার ২০ কেজি ও এমওপি সার ১০ কেজি করে দেওয়া হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4387338আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET