২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




কুমিল্লায় দু’গ্রুপের সংঘর্ষ : পুলিশসহ আহত-৫

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ১৪ ২০১৮, ১৮:২৬ | 685 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লাঃ
পারিবারিক সালিশ বৈঠককে কেন্দ্র করে কুমিল্লার লাকসামে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ১ পুলিশ কর্মকর্তাসহ অন্ততঃ ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৩ মার্চ) সন্ধ্যায় লাকসাম দৌলতগঞ্জ বাজারের রেলগেইট ও পুরাতন দৈনিক বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি সালিশী ঘটনাকে কেন্দ্র করে উত্তর বাজারের রফিক মিয়ার ছেলে ফরহাদ বাজারের পুরাতন দৈনিক বাজারে মুরগি ব্যবসায়ী সুরুজ মিয়ার সাথে তর্কে জড়ায়। এ সময় অপর ব্যবসায়ী সিরাজ মিয়া বাঁধা দিলে উভয়ের মাঝে হাতাহাতি হয়। খবর পেয়ে ফরহাদের ভাই হুমায়ুন কবির ও পিতা রফিক মিয়া ছুটে আসে। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ২ ছেলে ও পিতা আহত হয়। গ্রামের লোকজন এ সংবাদ পেয়ে ছুটে এলে নোয়াখালী রেলগেইট এলাকায় দু’পক্ষের মাঝে দ্বিতীয় দফায় সংঘর্ষ বাঁধে। এ সময় উভয় গ্রুপ একে-অপরকে রেললাইনের পাথর নিক্ষেপ করে। এতে আহত হয় উভয় গ্রুপের অন্ততঃ ৪ জন। পাথরের আঘাতে লাকসাম থানার এএসআই ইসহাক মিয়া আহত হয়। সংঘর্ষ চলাকালে স্থানীয় ব্যবসায়ী ও বাজারে আসা নারী-পুরুষ আতংকে দিকবিদিক ছুটোছুটি করতে দেখা যায়। রাত সাড়ে ৮টায় এ সংবাদ লেখা পর্যন্ত দু’গ্রুপ অবস্থান নেয়ায় শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছিল। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।
সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরে বিস্তারিত জানাবো।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET