২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাধনের নেতৃত্বে ব্যতিক্রমি উদ্যোগ দর্শনার্থীদের চিকিৎসা বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন!




নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাধনের নেতৃত্বে ব্যতিক্রমি উদ্যোগ দর্শনার্থীদের চিকিৎসা বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন!

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : সেপ্টেম্বর ০৯ ২০১৮, ১৮:০৮ | 668 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:

নড়াইলে বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত নৌকাবাইচ প্রতিযোগিতায় আগত দর্শনার্থীদের প্রাথমিক চিকিৎসাসেবা ও বিশুদ্ধ পানীয় সরবরাহ করে অন্যন্য দৃষ্টান্ত সৃষ্টি করলো বাংলাদেশ ছাত্রলীগ নড়াইল জেলা শাখা। আমাদের নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, সকাল সাড়ে ১০টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত শহরের বাঁধাঘাট এলাকায় নৌকাবাইচ প্রতিযোগিতায় আগত দর্শনার্থীদের জন্য নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধনের নেতৃত্বে এ ধরনের ব্যতিক্রমি উদ্যোগ গ্রহণ করা হয়। এসময় নিলয় রায় বাধন নিজ হাতে করে নৌকাবাইচ দেখতে আসা ক্রান্ত পথিকদের স্যালাইন ও বিশুদ্ধ পানি পান করায়। শত শত ক্রান্ত পরিশ্রান্ত দর্শনার্থীরা বিশুদ্ধ পানি ও স্যালাইন পান করে তৃপ্ত হন। নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, এ উদ্যোগ প্রতিবছরই রাখা হবে। এ উদ্যোগ অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এ কাজে জেলা ছাত্রলীগ, কলেজ শাখার ছাত্রলীগের কর্মীরা উপস্থিত থেকে সার্বক্ষনিক সহযোগিতা করেন। ‘সকল প্রকার দূষণ হতে চিত্রাকে বাঁচাতে এবং নড়াইলের গ্রাম বাঙলার ঐতিহ্যবাহি নৌকাবাইচ প্রতিযোগিতা সফল করতে এ উদ্যোগ গ্রহণ করা হয়।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET