২১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাবান, ১৪৪৪ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • ডুমুরিয়ায় আওয়ামীলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় মিষ্টি বিতরণ।




ডুমুরিয়ায় আওয়ামীলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় মিষ্টি বিতরণ।

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর.খুলনা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ১৮ ২০২৩, ২২:৩১ | 626 বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাতীয় সংসদের ১০৩ খুলনা ৫ আসনের সংসদ সদস্য পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী অজয় সরকারের বিরুদ্ধে খুলনা জেলা আওয়ামী লীগ কতৃর্ক গৃহিত সাময়িক বহিস্কারাদেশ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাতিল হওয়ায় ডুমুরিয়া-ফুলতলাসহ জেলার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরন ও আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমার্থকরা। গত ১৬ মার্চ তার বহিস্কারাদেশ বাতিল হওয়ার খবর শুনতেই ইউনিয়ন ও গ্রাম পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা আনন্দ ও উচ্ছাস প্রকাশ  এবং জেলার বিভিন্ন প্রান্তে এই মিষ্টি বিতরন অব্যাহত রয়েছে।
জানা গেছে মনগড়া অভিযোগ এনে গত ১৭ ডিসেম্বর তড়িঘড়ি করে অজয় সরকারের অনুপস্থিতিতে কোন প্রকার আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়েই তাকে সাময়িক বহিস্কার করে ৭দিনের মধ্যে কারন দর্শানোর নোটিশ দেয় খুলনা আওয়ামী লীগ। অজয় সরকার যথাসময়ে এই নোটিশের জবাব দেন এবং উপরন্ত তিনি এবিষয়ে দলীয় সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি আকর্ষন করেন।
দলীয় সভানেত্রীর নির্দেশেই অজয় সরকারের বিরুদ্ধে খুলনা জেলা আওয়ামী লীগের আনীত অভিযোগ গ্রহন করেনি কেন্দ্রীয় আওয়ামী লীগ।
উল্লেখ্য আওয়ামীলীগের সর্বশেষ গঠনতন্ত্রে বলা হয়েছে সংগঠনের জেলা শাখার পদাধিকারী কোন নেতাকে বহিস্কার করতে গেলে কেন্দ্রকে অবহিত করা প্রয়োজন।
এ বিষয়ে অজয় সরকারের কাছে জানতে চাইলে তিনি জানান, তার জনপ্রিয়তায় ইর্শান্বিত হয়ে দলের মধ্যে থাকা কতিপয় রাজনৈতিক প্রতিপক্ষ জেলার দায়িত্বশীল নেতাদের ভূল বুঝিয়ে তার বিরুদ্ধে এই ধরনের পদক্ষেপ গ্রহনে উৎসাহিত করেছেন। যদিও পরবর্তীতে তিনি নোটিশের জবাব দেন। অজয় সরকার মনে করেন তার যৌক্তিক জবাব ও তথ্য প্রমানে দলের জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সন্তুষ্ট হয়েছেন। এবং তিনি ভিত্তিহীন অভিযোগের দায় থেকে মুক্তি পেয়েছেন। এ বিষয়ে তিনি আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা শ্রদ্ধা প্রকাশ করেছেন।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET