২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • বর্ণিল আয়োজনে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের রংপুর বিভাগীয় প্রকৌশলীদের মিলন মেলা অনুষ্ঠিত

বর্ণিল আয়োজনে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের রংপুর বিভাগীয় প্রকৌশলীদের মিলন মেলা অনুষ্ঠিত

শিমুল, দিনাজপুর করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২১, ১৭:১১ | 640 বার পঠিত

বর্ণিল আয়োজনে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশলী সমিতি রংপুর বিভাগের সদস্য প্রকৌশলীবৃন্দের মিলন মেলা ২০২১ রংপুরের বিনোদন কেন্দ্র ভিন্ন জগতে উদযাপন করা হয়েছে। সকাল থেকেই নিজস্ব গাড়ীতে করে আমন্ত্রিতরা মিলন মেলা স্থলে আসতে শুরু করেন। এ সময় মিলন মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়। সকালে বিনোদন কেন্দ্রের সোনার তরী নৌকায় লোকে লোকারণ্য হয়ে ওঠে।
ব্যান্ড দল লাইফস্-এর সংগীত পরিবেশনের মাধ্যমে মিলন মেলার উদ্বোধন করা হয়। সংগীত শিল্পীদের সাথে সুর মেলান রংপুর বিভাগের প্রকৌশলীবৃন্দ। মধ্যাহ্নভোজের পূর্বেই অনুষ্ঠিত হয় খেলাধূলা। বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে মিলনমেলা প্রাণবন্ত করে রাখেন সবাই। দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে সাজানো মনোমুগ্ধকর অনুষ্ঠান উপস্থিত সকলে উৎসাহ উদ্দীপনায় উপভোগ করেন। সকল অংশগ্রহণকারী ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। দেয়া হয় সান্তনা পুরস্কারও। হাউজি খেলাসহ সবশেষে ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। পুরষ্কারের মধ্যে ছিল এলএডি টিভি, ডিফ ফ্রিজ, ওয়াশিং মেশিনসহ আরো অনেক কিছু।

মিলন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর রংপুর সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মো. মেনহাজুল হক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শাহিনুর ইসলাম, কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শাহজাহান আলী, পঞ্চগড় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী দিপক কুমার মন্ডল। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ডিপ্লোমা প্রকৌশল সমিতির সভাপতি মো. সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জাফর আলী ও দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. আব্দুল আউয়াল-এর পরিচালনায় মিলন মেলায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অন্যান্য ডিপ্লোমা প্রকৌশলী বৃন্দ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4383639আজকের পাঠক সংখ্যা::
  • 13এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET