২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ঢাকা
  • বিট পুলিশিং কার্যক্রমে পুরস্কৃত হয়েছেন জনাব জামাল উদ্দিন মীর




বিট পুলিশিং কার্যক্রমে পুরস্কৃত হয়েছেন জনাব জামাল উদ্দিন মীর

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০১৮, ২৩:৪১ | 858 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ-  বিট পুলিশিং কার্যক্রমের বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জ জেলার হাওর অঞ্চলের বীর মুক্তিযোদ্ধার কৃতি সন্তান মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীরকে পুরষ্কৃত করেছেন। আজ ১৩ ফেব্রুয়ারি ২০১৮ রোজ মঙ্গলবার সকাল ১০ টায় ডিএমপি হেডকোয়ার্টার্সের জানুয়ারি ২০১৮ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি’র কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

এ সময় মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর, পিপিএম ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নিকট থেকে এ পুরস্কার গ্রহন করেন।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ জনাব জামাল উদ্দিন মীর, মোহাম্মদপুর এলাকার মাদক নিয়ন্ত্রণ, দ্রুত সেবা দেয়া, মানুষের বিপদে তাৎক্ষণিক ছুটে যাওয়া, সন্ত্রাস-জঙ্গি দমন, ইভটিজিং, অজ্ঞানপার্টি, মলমপার্টি, পেশাদার অপরাধী চক্র, বিট পুলিশের কর্মকর্তাগণ কমিউনিটি পুলিশিং কমিটিসহ বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রক্ষা করে সংশ্লিষ্ট এলাকার আইনশৃঙ্খলা রক্ষার চেষ্টা করেন। নিজ নিজ এলাকার প্রতিটি বস্তি ও মেসের তালিকা তৈরী করে এবং সেখানে অবস্থানরত ভাসমান লোকদের সম্পর্কে তথ্য সংগ্রহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিনিয়ত পরিদর্শন করে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় করা’সহ অপরাধ নিয়ন্ত্রণে নানা পদক্ষেপ গ্রহণ ও সেগুলো কার্যকর করে নিজেকে নিয়েছেন অন্যান্য উচ্চতায়।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET