১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • মোংলার একাধিক মামলার আসামি মামলাবাজ প্রতারক রেনুয়ারা বেগমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন




মোংলার একাধিক মামলার আসামি মামলাবাজ প্রতারক রেনুয়ারা বেগমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০৮ ২০২৪, ০২:৫৩ | 618 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

একাধিক মামলার আসামি মামলাবাজ প্রতারক রেনুয়ারা বেগম ও তার জামাই দিদারুল আলম বিজয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ জুলাই) বেলা ১১ টায় বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে মংলা উপজেলার শেওলাবুনিয়া এলাকার রাজ্জাক সড়কের মৃত আব্দুল হামিদ ফারাজির ছেলে রেজাউল ইসলাম আলম এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে তার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
রেনুয়ারা বেগমের প্রথম স্বামী মংলা উপজেলার কেওড়াতলা এলাকার মৃত আব্দুল মজিদের পুত্র পিয়ার আহমেদ এবং দ্বিতীয় স্বামী মংলা পৌরসভার সাবেক মেয়র শেখ জুলফিকার আলী বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, রেনুয়ারা বেগম গত ১১ ডিসেম্বর স্থানীয় শারাফাত হাসান শাকিল সহ চারজনের নামে ৭৩.৭৫ একর এবং ২৫ ডিসেম্বর সে ও তার কন্যা মিলে শাকিলসহ দুইজনের নামে ১-২৫ একর জমি অপ্রত্যাহার যোগ্য আমমোক্তারনামার মাধ্যমে রেজিস্ট্রি করিয়া দেন। শর্তানুযায়ী তাদের নগদ ৫৩ লক্ষ টাকা এবং চার লক্ষ টাকার চেক প্রদান করা হয়। পরবর্তীতে সে আরও টাকা দাবি করে এবং বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়। এ বিষয়ে স্থানীয়ভাবে সালিশ মীমাংসাও হয়েছে। পরবর্তীতে সে শালীশ অগ্রাহ্য করে।
কয়েকদিন আগে সে বাগেরহাট আদালতে অপ্রত্যাহার যোগ্য আমমোক্তারনামা বাতিলের জন্য আবেদন করে। আদালত আমাদের উপর সমন জারি করেছেন। এরই মধ্যে রেনুয়ারা বেগমের জামাই মংলার স্থানীয় সন্ত্রাসী, মদের লাইসেন্সধারী, সাংবাদিক পরিচয়দানকারী ও বিভিন্ন মামলার আসামি দিদারুল আলম বিজয় এবং তার ছেলে তোতন আমার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে হামলা করে নগদ ১০ লক্ষ টাকা দাবি করে। তারা আমাদের প্রাণনাশ এবং  সন্তানদের অপহরণের হুমকি দিয়েছে। রেনুয়ারা বেগমের বিরুদ্ধে বাগেরহাট দুর্নীতি দমন কমিশন সমন জারি করেছে। সে তার স্বামী, আপন ছোট বোন, ভগ্নিপতি এবং তার আপন মায়ের বিরুদ্ধেও মামলা দিয়ে তাদের হয়রানি করেছে।
সংবাদ সম্মেলন রেনুয়ারা বেগম, তার জামাই ও নাতির নির্যাতনের হাত থেকে রক্ষা, ভবিষ্যতে প্রতারণার শিকার না হওয়া এবং অপ্রত্যাহারযোগ্য আমমোক্তারনামার মাধ্যমে রেজিস্টিকৃত জমি শান্তিপূর্ণভাবে ভোগ দখল করতে পারে সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন বুড়িরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ গাউস ফকির, ব্যবসায়ী মোহাম্মদ আবদুর রহমান, মোহাম্মদ ফজলু সরদার, শারাফাত হোসেন শাকিল সহ অনেকে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET