২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • শপথ নিলেন মুরাদনগর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ

শপথ নিলেন মুরাদনগর উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ

এম এইচ শুভ, মুরাদনগর,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০১৯, ২৩:১৩ | 978 বার পঠিত

এম এইচ শুভ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি।।

গত ৩১শে মার্চে অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের শপথ হয়। কুমিল্লা, ব্রাম্মণবাড়ীয়া, নোয়াখালী, ফেনীসহ চার জেলার ২৬ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে তাদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

এতে অন্যান্যের মধ্যে শপথ গ্রহণ করে মুরাদনগর পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ থেকে মনোনীত ডঃ আহসানুল আলম সরকার (কিশোর), ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ (তমাল), মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা।

এর মধ্যে কুমিল্লা জেলায় ৯টি, ব্রাহ্মনবাড়িয়া ৭টি, নোয়াখালি ৬টি ও ফেনী জেলার ৫টি উপজেলাসহ মোট ২৭ টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনদের শপথ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কুমিল্লা জেলার মধ্যে ৯টি উপজেলা হল:
হোমনা , বুড়িচং, মুরাদনগর, দেবিদ্বার, চৌদ্দগ্রাম, ব্রহ্মনপাড়া, লাকসাম, মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট। ব্রাহ্মনবাড়িয়ার জেলার ৭টি উপজেলা হলঃ ব্রাহ্মনবড়িয়া সদর, আখাউড়া, সরাইল, কসবা, নসির নগর, আশুগঞ্জ ও নবীনগর। নোয়াখালি জেলার ৬টি উপজেলা হচ্ছে: বেগমগঞ্জ, সোনাইমুড়ি, চাটখিল, সূবর্ণচর, সেনবাগ ও কোম্পানিগঞ্জ। ফেনী জেলার ৫টি হচ্ছ ফেনী সদর, সোনাগাজি, ফুলগাজি, দাগনভূইয়া ও পরশুরাম উপজেলার চয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যা দের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের পরিচালক দীপক চক্রবর্ত্তী, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, ব্রহ্মনবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁন, ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান, নোয়খালী জেলা প্রশাসক তন্ময় দাস, স্থানীয় সরকারের কুমিল্লার উপ পরিচালক মোঃ আজিজুর রহমান, কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক কাইজার মোহাম্মদ ফারাবি এবং প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ সময় তাদের ফুল দিয়ে বরণ করে নেন কুমিল্লা জেলা প্রশাসনের কর্মকর্তারা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4647865আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET