১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • গরীব ও অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসার জন্য চৌদ্দগ্রামে রুরাল প্রাইমারী হেলথ ইনিশিয়েটিভ ২য় শাখার উদ্বোধন




গরীব ও অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসার জন্য চৌদ্দগ্রামে রুরাল প্রাইমারী হেলথ ইনিশিয়েটিভ ২য় শাখার উদ্বোধন

মোঃ শাহীন আলম, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ২৭ ২০২১, ১৯:২৫ | 909 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নে অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ রুরাল প্রাইমারী হেলথ্ ইনিশিয়েটিভ এর সোনাপুর চৌধুরী বাড়ি শাখার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেলে সোনাপুর বড় পুকুর পাড়ে জোসনা মার্কেটের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকার। বিশিষ্ট সমাজ সেবক শহিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাসিবুর রহমান, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, জগন্নাথদীঘি ইউপি চেয়ারম্যান হাজী জানে আলম ভুঁইয়া, ডাঃ রাকিব হোসেন। ছাত্রলীগ নেতা স¤্রাট হোসেন সৈকতের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আবদুল জলিল, স্থানীয় আবদুর রহমান, জগন্নাথদীঘি ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জামিল আতাহার চৌধুরী। এ সময় স্থানীয় ইহতেশার শাহরিয়ার চৌধুরী, আবদুর রহিম হৃদয়, নিরাদসহ বিভিন্ন পর্যায়ের সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশ রুরাল প্রাইমারী হেলথ্ ইনিশিয়েটিভ এর সোনাপুর চৌধুরী বাড়ি শাখার মাধ্যমে বিভিন্ন গ্রামের গরীব, অসহায় ও হতদরিদ্র পরিবারের শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকলেই সেবা পাবেন। প্রবাসীরা কষ্টার্জিত অর্থ দিয়ে নিজ দেশ ও সমাজের মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছেন। আপনারা প্রবাসীদের জন্য দোয়া করবেন।
যুক্তরাজ্য প্রবাসী ডাঃ গোলাম চৌধুরী নোবেল, সুইজারল্যান্ড প্রবাসী আবু সাঈদ চৌধুরী হেলাল, কুমিল্লা কোর্টের এডভোকেট জামিল আতাহার চৌধুরী ও দুবাই প্রবাসী জসিম উদ্দিনের সার্বিক সহযোগিতায় সোনাপুর গ্রামে গরীবদের চিকিৎসার জন্য একটি সেবাকেন্দ্র চালু করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন সেবা প্রত্যাশী নারী ও পুরুষ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET