৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • হোমনায় পুনরায় নৌকার মনোনয়ন পাওয়ায় মো. নজরুল ইসলাম কে সংবর্ধনা ও আনন্দ মিছিল।

হোমনায় পুনরায় নৌকার মনোনয়ন পাওয়ায় মো. নজরুল ইসলাম কে সংবর্ধনা ও আনন্দ মিছিল।

মোঃ তপন মিয়া সরকার, হোমনা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ১৫ ২০২১, ২১:৩৫ | 639 বার পঠিত

কুমিল্লার হোমনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ায় বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম কে উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও পৌরবাসীসহ সর্বস্তরের জনগনের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার সকালে ঢাকা থেকে মাথাভাঙ্গা পঞ্চবটি ব্রিজ এলাকায় এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা প্রায় সহস্রাধিক মোটরবাইক নিয়ে বিশাল শোডাউন মাধ্যমে এডভোকেট মো. নজরুল ইসলামকে বরণ করে নেন। এ সময় তিনি আগত নেতাকর্মীদের সাথে নিয়ে সুলেমান শাহ (রঃ) মাজার জিয়ারত করে তাঁর নির্বাচনি যাত্রা শুরু করেন। পথি মধ্যে হোমনা পৌরবাসী কে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান তিনি। হোমনা সদরে এসে পৌঁছালে দলীয় নেতাকর্মী, সুশিল সমাজের প্রতিনিধি, সামাজিক সাংস্কৃতিক জোটের নেতাকর্মী সহ পৌরবাসী তাকে ফুলের মালা গলায় দিয়ে বরণ ও আনন্দ মিছিল করেন।
এ বিষয়ে বার্তমান মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সঙ্গে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা,প্রিয় দুলাভাই আব্দুল মাতলুব আহমাদ, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সম্মাণিত সদস্যবৃন্দের প্রতি।
তিনি বলেছেন, আশা করছি হোমনা পৌরবাসী আমাকে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে পুনরায় মেয়র পদে নির্বাচিত করে আধুনিক পৌর শহর গড়ার সুযোগ করে দেবে।
জানাযায়,আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে হোমনা পৌর সভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4408415আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET