২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




প্রথম ধাপে বাগেরহাটে উপজেলা নির্বাচন, মোয়াজ্জেম নাসির এবং বাবু বিজয়ী

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ০৯ ২০২৪, ০২:২৯ | 620 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ মে) রাতে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রাঢ়িপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু। তার প্রাপ্ত ভোট ২৬ হাজার ৩ শ ৯১। ১৯ হাজার ৪শ ৬৭ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বাগেরহাট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মীর জায়েসি আশরাফী জেমস। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে নির্বাচিত হয়েছেন হনুফা খাতুন। তার প্রাপ্ত ২৪ হাজার ৪শ ৩৪ ভোট এবং শেখ সুমন তার প্রাপ্ত ভোট ৩৮ হাজার ৫৭।

রামপাল উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোয়াজ্জেম হোসেন পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ২৪ হাজার১শ ৯৬। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা এস এম জামিল হাসান জামু পেয়েছেন ২৩ হাজার ৯শ ৪৭ ভোট। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে নির্বাচিত হয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা (মিলি) তার প্রাপ্ত ২৫ হাজার ৪শ ১২ ভোট এবং নুরুল হক তার প্রাপ্ত ভোট ১৯ হাজার ৩শ ২৫।

তাছাড়া বাগেরহাট সদর উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ৩ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিজয়ীরা হলেন, চেয়ারম্যান পদে বাগেরহাট সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাগেরহাট পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET