১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ঢাকা
  • বাজার নিয়ন্ত্রণে সরকারের চেইন অব কমান্ড নেই: মোশাররফ




বাজার নিয়ন্ত্রণে সরকারের চেইন অব কমান্ড নেই: মোশাররফ

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মে ১৯ ২০১৮, ২০:২২ | 814 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ পিরোর্টারঃ  আজ ১৯ মে ২০১৮ রোজ শনিবার জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত গ্রহণযোগ্য নির্বাচন ও বর্তমান নির্বাচন কমিশনের ভূমিকা শীর্ষক গোলটেবিল আলোচনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাজার নিয়ন্ত্রণে সরকারের কোনো চেইন অব কমান্ড নেই।

এ সময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের সমালোচনা করে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, রমজানে নিত্যপণ্যের মূল্য বাড়বে না। অথচ রমজান শুরুর দুই দিনের মধ্যে সব বেড়ে গেছে। তারা বাজার নিয়ন্ত্রণ করতে পারে না। কারণ তাদের কোনো চেইন অব কমান্ড নেই। রোজায় বাজার নিয়ন্ত্রণে সরকার পুরোপুরি ব্যর্থ। দেশব্যাপী নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্যের সীমাহীন মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে।

তিনি আরো বলেন, গণ-আন্দোলনের স্রোতের মুখে সরকার সুষ্ঠু নির্বাচন দিতে বাধ্য হবে। আন্দোলন ঘোষণা দিয়ে হয় না। কোটা আন্দোলন দেখুন। কোনো নেতাও ছিল না। সময় আসছে। জনগণ আর আমাদের দিকে তাকিয়ে থাকবে না। নিজেরাই রাস্তায় নেমে নিজেদের অধিকার আদায় করে নেবে। সরকার তখন গ্রহণযোগ্য নির্বাচন দিতে বাধ্য হবে। আর বেগম খালেদা জিয়া, বিএনপি এবং ২০ দল ছাড়া দেশে কোনো গ্রহণযোগ্য নির্বাচন হবে না।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়াকে মাইনাস করে যে নির্বাচনের পরিকল্পনা করা হয়েছে জনগণ তা মেনে নেবে না। জনগণের সঙ্গে বারবার প্রতারণা করা যায় না। দেশের জনগণ অত্যন্ত সচেতন। বারবার প্রতারিত হবে না। আওয়ামী লীগ যদি ২০১৪ সালের মতন একতরফা নির্বাচন করতে চাই জনগণ তা রোধ করবে। যারা মনে করছেন জনগণের সঙ্গে প্রতারণা করে ক্ষমতায় টিকে থাকবেন তা ভুলে যান। জনগণ রাস্তায় নামলে টিকতে পারবেন না।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়াকে আটকে রাখার চেষ্টা চলছে। হাইকোর্ট জামিন দিলো, আপিল বিভাগও জামিন দিলো। কিন্তু অন্যান্য মামলাগুলো নিয়ে যেভাবে পরিকল্পনা করছে এবং খালেদা জিয়াকে বন্দি রেখে নির্বাচন করতে চায়, সে নির্বাচন গ্রহণযোগ্য হবে না। জনগণ তা মেনে নেবে না।

আয়োজক সংগঠনের উপদেষ্টা মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দীন আলম, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল, আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সহ-সভাপতি মুহম্মদ ফরিদউদ্দিন, কৃষক দল নেতা শাহজাহান মিয়া সম্রাট, জিনাফের সভাপতি মিয়া মো: আনোয়ার প্রমুখ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET