১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




অবৈধ সরকারের সোনার মসনদে এখন ভূমিকম্প শুরু হয়ে গেছে

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০২১, ১৮:৪৩ | 689 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

অবৈধ সরকারের সোনার মসনদে এখন ভূমিকম্প শুরু হয়ে গেছে, অভিলম্বে তা ভেঙ্গে পড়বে। রবিবার(২৬ডিসেম্বর)খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্ত্বরস্থ ওয়াদুদ ভূইয়ার বাসভবন সম্মুখে খাগড়াছড়ি জেলা মহিলা দলের সম্মেলন-২০২১ বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস একথা বলেন।এসময় তিনি আরো বলেন,বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে চিকিৎসা না দিয়ে শেখ হাসিনার অবৈধ সরকার হত্যার চেষ্টা করছে। দেশে লুটপাটের রাজনীতি,অবৈধ পন্থায় সরকারকে টিকিয়ে রাখতে সকল অপকর্ম চালিয়ে যাচ্ছে।শেখ হাসিনার পতন ছাড়া এদেশে জনগণের ভোটের অধিকার,নিরাপত্তা ও গণতন্ত্র ফিরে আসবে না।
খাগড়াছড়ি জেলা মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।
এতে কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ,কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ম সম্পাদক এ্যাড.শাহানা আক্তার শানু,খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী,সাধারণ সম্পাদক এমএন আবছারসহ সিনিয়র নেতাকর্মী ও অঙ্গ-সংগঠনের নেতারা এতে বক্তব্য রাখেন।
বক্তরা খাগড়াছড়ি জেলা বিএনপির নেতাকর্মীরা অভিলম্বে সাবেক আপোষহীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সু-চিকিৎসার ব্যবস্থা করা না হলে সরকার পতন আন্দোলনে প্রয়োজনে বুকের তাঁজা রক্ত দিয়ে হলেও অধিকার আদায়ে প্রস্তুত আছে বলে হুশিয়ারী জানান।
এর আগে জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন,বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সঙ্গিত পরিবেশ ও পরে উৎসব মুখোর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা খাগড়াছড়ি জেলা সম্মেলন শুরু হয়।
পরে খাগড়াছড়ি জেলা মহিলা দলের সম্মেলনের মধ্য দিয়ে কুহেলী দেওয়ানকে সভাপতি ও শাহেনা আক্তারকে সাধারণ সম্পাদক ও তাহমিনা সিরাজ সীমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET