১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • দিনাজপুরে প্রায় ৬ শতাধিক রোজাদারকে প্রতিদিন সেহেরী ও ইফতার দিচ্ছে পাটোয়ারী বিজনেস হাউজ

দিনাজপুরে প্রায় ৬ শতাধিক রোজাদারকে প্রতিদিন সেহেরী ও ইফতার দিচ্ছে পাটোয়ারী বিজনেস হাউজ

শিমুল, দিনাজপুর করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : মে ০৪ ২০২১, ১৮:১০ | 631 বার পঠিত

দিনাজপুরের পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শহিদুর রহমান পাটোয়ারী মোহন এর কয়েকটি সেচ্ছাসেবীর দল প্রতিদিন প্রায় ৬ শতাধিক মানুষকে সেহেরী ইফতারি সামগ্রী পৌঁছে দিচ্ছেন অসহায় দরিদ্র্য ব্যাক্তিদের হাতে ।
এই করোনা কালীন সময়ে যখন সারাদেশ থমকে দাঁড়িয়েছে সেখানে তিনি নিজস্ব অর্থায়নে ও ব্যবস্থাপনায় বিনা স্বার্থে রমজান মাসের ১ম দিন থেকে প্রতিদিন ইফতার সামগ্রী পৌছে দিচ্ছেন।
এছাড়াও তার কোম্পানীতে প্রতিদিন সেহেরী খাওয়ার ব্যবস্থা করেছেন, তার প্রতিষ্ঠানে প্রায় ৬ শতাধিক জনের সেহেরী রান্না করা হয়, সেখানে প্রতিষ্ঠানের শ্রমিক এবং পথচারিদের জন্য এই সেহেরী খাওয়ার ব্যবস্থা করেছেন।
প্রতিদিন সকাল ১০ টার দিকে থেকেই ইফতার সামগ্রী রান্নার প্রস্তুত করা হয় । এর নিজস্ব ১০/১২ নারী পুরুষ কর্মচারীর সমন্বয়ে ইফতার সামগ্রী প্রস্তুত হওয়ার পর সেই সকল কর্মচারীরা এদিকে নিজস্ব প্রতিষ্ঠান বসেই বুট বুনদিয়া, জিলাপি, আলুর চপ, বেগুনি চপ, মরিচের চপ, মুড়ি, খেজুর প্যাকেটজাত করা হয়।
এরপর প্যাকেটজাত ইফতার সামগ্রী স্বেচ্ছাসেবক ও প্রতিষ্ঠানের নিজস্ব কর্মীদের দ্বারা শহরের বিভিন্ন পয়েন্টে গিয়ে রোজাদার অসহায় দরিদ্র , দিনমজুর , রিক্সাওয়ালা, অটোরিকশাওয়ালা , ভ্যানওয়াালা, সবজি বিক্রিতা দের হাতে হাতে পৌঁছে দেওয়া হয়।
পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শহিদুর রহমান পাটোয়ারী বলেন, আমাদের কোম্পানির কর্মকর্তা কর্মচারী পাশাপাশি প্রায় আরো পাঁচ শতাধিক রোজাদার ব্যক্তি দের মাঝে এই রমজান মাসে ইফতার ও সেহেরীর ব্যবস্থা করা হয় । গত প্রায় ২৫ বছর আগে থেকেই কার্যক্রম চলে আসছে। এই কার্যক্রম চলমান রাখার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4527640আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET