১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • দোহারের দুবলি বাজারে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

দোহারের দুবলি বাজারে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

ইমরান খান রাজ, দোহার,ঢাকা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ডিসেম্বর ২২ ২০২০, ২২:০২ | 793 বার পঠিত

ঢাকা জেলার দোহার উপজেলার দুবলি বাজারে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন করা হয়। মঙ্গলবার সকালে ধীৎপুর সিটি সেন্টারে মায়ের দোয়া এজেন্ট ব্যাংকিং শাখা চালু করা হয় যার স্বত্বাধিকারী মো. ওয়াসিম হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমারি হোসেন বলেন ইসলামি ব্যাংক সারা দেশের ন্যায় দোহার উপজেলার বিভিন্ন প্রান্তে অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে তাঁদের আধুনিক গ্রাহকসেবা প্রদান করে আসছে। এসময় তিনি দুবলি বাজার এজেন্ট ব্যাংকিং শাখার সার্বিক উন্নয়ন কামনা করে মহান বিজয়ের মাস ও স্বপ্নের পদ্মা সেতুসহ সরকারের উন্নয়নমূলক কাজের তথ্য উপস্থিত জনতার মাঝে তুলে ধরেন।

সভাপতির বক্তব্যে ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ ঢাকা দক্ষিণ জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান আবু সাইদ মো. ইদ্রিস বলেন ইসলামি ব্যাংক সম্পূর্ণ ইসলামি শরিয়াহ মোতাবেক পরিচালিত হয়ে গ্রাহক সেবা প্রদান করে থাকে। দুবলি বাজার এজেন্ট ব্যাংকিং শাখা এই এলাকার সকল শ্রেণী পেশার মানুষের পাশে থেকে তাঁদেরকে উন্নত ব্যাংকিং সেবা প্রদান করবে। এসময় তিনি অত্র এলাকার মানুষদের এই শাখায় একাউন্ট চালু করার আহবান জানান।

ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ দুবলি বাজার মায়ের দোয়া এজেন্ট ব্যাংকিং শাখার স্বত্বাধিকারী মো. ওয়াসিম হোসেন শুভেচ্ছা বক্তব্যে অত্র এলাকার সকলের সহযোগিতা প্রত্যাশা করে সর্বোচ্চ গ্রাহক সেবা প্রদান করার অঙ্গিকার ব্যক্ত করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. এ হান্নান খান, ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন সোহাগ, নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেন খান লেবু, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, দিয়ারা নারিকেল বাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন, মাসুদ রানা পান্নু, সাফা ইসলাম সম্রাট মোল্লা প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4527655আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET