১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা চালক ও হেলপার নিহত




ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা চালক ও হেলপার নিহত

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৪ ২০২২, ১৫:২২ | 678 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

তিন শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক

দিনাজপুরের ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মিনি পিকআপের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। এতে আহত ওই পিকআপের আরো তিনজন শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক।
গতকাল শুক্রবার ভোর ৬টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের ফুলবাড়ীস্থ ফকিরপাড়া এলাকার ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে এই মর্মান্তিক দুর্ঘনাটি ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, দুর্ঘটনায় কবলিত মিনি পিক-আপের চালক ও চাঁপাই নবাবগঞ্জের গো-মোস্তফাপুর উপজেলার আড্ডা গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে খায়রুল ইসলাম (৩০) ও হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের এনামুল হকের ছেলে মোঃ মামুন (২৮)।
গুরুত্বর আহতরা হলেন, ওই পিকআপের শ্রমিক নবাবগঞ্জ উপজেলার হিলিরডাঙা হঠাৎপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজিবর রহমান (৩৫), পার্বতীপুর উপজেলার আকন্দপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে তসকিব (৪০) ও একই উপজেলার মধ্যপাড়া শুকুরডাঙা গ্রামের আদম আলী (৪৫)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝড়বৃষ্টির কারনে প্রতিকুল আবওহাওয়ার মধ্যে কুল বরই দিনাজপুরে আনলোড করে চাঁপাই নবাবগঞ্জে ফেরার পথে শুক্রবার ভোর ৬ টায় ফুলবাড়ীস্থ ফকিরপাড়া ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে অপরদিক থেকে আসা অজ্ঞাত যানের ধাক্কায় এই মর্মান্তিক দুর্ঘনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই চালক খায়রুল ইসলামের মৃত্যু হয়। পরে স্থানীয়রা হেলপারসহ আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলপার মামুনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গুরুত্বর আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে, নিহতদের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়া আলো/নাঈম

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET