১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • বিএনপি’র সাথে মাঠে খেলা হবে রায়গঞ্জ জনসভায় স্বাস্থ্যমন্ত্রী




বিএনপি’র সাথে মাঠে খেলা হবে রায়গঞ্জ জনসভায় স্বাস্থ্যমন্ত্রী

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ২৪ ২০১৮, ২০:০৯ | 706 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

এম এ মালেকঃ

সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলায় শনিবার (২৪ই মার্চ) দুপুরের দিকে নব-নির্মিত ৫০ শস্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের শুভ উদ্ভোধন করার পর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম উপজেলা আ’লীগ কর্তৃক আয়োজিত পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বিএনপির উদ্দেশ্যে বলেন, আসুন নির্বাচনে খেলা হবে মাঠে।

এক বছর পর রায়গঞ্জে স্বাস্থ্য মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রায়গঞ্জ বাসীর চাওয়া ৪৫ বছর পরে উদ্ধার হওয়া পৌরসভাধীন স্বাস্থ্য বিভাগের ১২ বিগা জমিতে শিশু হাসপাতাল স্থাপনের প্রতিশ্রতি দেন।

জনসভাকে কেন্দ্র করে বিকেল ৩ টার দিকে রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় হাজার ও জনতার ঢল নামে। জনসভাকে সাফল্যমন্ডিত করতে আবুল কালাম আজাদ হৃদয় তৃনমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে জনসভাকে সতস্ফূত ভাবে সাফল্য মন্ডিত করেন।

এ দিকে জনসভাকে কেন্দ্র করে উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে মিশিল নিয়ে স্কুল মাঠে সমবেত হয়।

রায়গঞ্জ উপজেলা আ’লীগের এক নেতা বলেন, জনসভাকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে। জনসভার কেন্দ্র করে স্কুল মাঠের চারপাশে সাটানো হয়েছিল সুবিশাল আকৃতির অসংখ্য বিলবোর্ড ও ব্যানার।

এ দিকে সহযোগী সংগঠন গুলো জনসভাকে সফল করতে অনেক টাই সক্রিয় হয়ে ওঠেছিলেন, স্বেচ্ছাসেবক লীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষক লীগসহ সাধারণ মানুষ।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এর জনসভায় নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্ধিপনা ছিল চোখে পড়ার মতো। রায়গঞ্জ বাসীর বিভিন্ন দাবি গুলোর মধ্যে অন্যতম দাবি ছিল রায়গঞ্জ-তাড়াশে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোহান্মদ নাসিমকে এমপি হিসেবে পেতে চাই তার হাজার ও ভক্তরা।

জনসভা বিষয়ে উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয় বলেন, নির্বাচনী বছরে মন্ত্রীর এ সফর নিঃসন্দেহে রায়গঞ্জ বাসীর জন্য আনন্দের। তিনি দলের নেতাকর্মীদের জন্য নির্দেশনামূলক ভাষন দিয়েছেন যা রায়গঞ্জ বাসীর জন্য ছিল মাইলফলক।

রায়গঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হাদি আল-মাজি জিন্নাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, রায়গঞ্জ-তাড়াশের এমপি বীর মুক্তিযোদ্ধা গাজী ম.ম আমজাদ হোসেন মিলন,জেলা আ’লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য,জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খাঁন প্রমূখ্য।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET