১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • মতলব উত্তর নতুনবাজারে ‘মেজবান বাড়ি’ ফাস্টফুড দোকান উদ্বোধন




মতলব উত্তর নতুনবাজারে ‘মেজবান বাড়ি’ ফাস্টফুড দোকান উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : মার্চ ০২ ২০১৮, ২১:২০ | 690 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মনিরুল ইসলাম মনির:- মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের রামদাশপুর নতুন বাজারে প্রেসিডেন্ট মার্কেটে ‘মেজবান বাড়ি’ নামে একটি ফাস্টফুড দোকান উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মিলাদ মাহফিল ও দোয়ার পর ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে মেজবান বাড়ি’র উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন- মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।
মুনাজাত পরিচালনা করেন- মুফতি মো. সোলায়মান। মিলাদ মাহফিল পরিচালনা করেন- মাওলানা সফিকুল ইসলাম। ‘মেজবান বাড়ি’র প্রোপাইটর- মো. গোলাম আজম সোহেল সরকার।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জহিরাবাদ ইউপি চেয়ারম্যান হাজী আলী আক্কাছ বাদল, আলহাজ্ব সিরাজুল ইসলাম সরকার, আলহাজ্ব ইসমাইল হোসেন, আল-আমিন সরকার, আলমগীর হোসেন, মো. বশির প্রধান, শাহ মো. বাহা উদ্দিন, শাহ মো. নাসির উদ্দিন, উপজেলা ছাত্রলীহ নেতা নোমান দেওয়ান, মো, তাহসিন’সহ বাজারের ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
‘মেজবান বাড়ি’র প্রোপাইটর- মো. গোলাম আজম সোহেল সরকার বলেন, ফ্রাইড রাইস, রোস্ট ও তন্দুরি চিকেনের পাশাপাশি নানা ধরনের কাবাব, বার্গার, স্যান্ডউইচ ইত্যাদি পাওয়া যাবে। সেই সঙ্গে বেকারির সামগ্রী, ওয়ার্ল্ড ক্লাস কফি ও আইসক্রিম থাকবে। খাবার পরিবেশন তালিকায় প্রাচ্য ও পাশ্চাত্যের বৈচ্রিত্র্যময়, সু-স্বাদু ও রসনাতৃপ্তকারী খাদ্য সামগ্রী অন্তর্ভুক্ত করা হয়েছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET