৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ

মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ

মাঈন উদ্দিন দুলাল, নাঙ্গলকোট,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ৩০ ২০২০, ২০:৫১ | 681 বার পঠিত

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা:) কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে কুমিল্লার নাঙ্গলকোটের বটতলী বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বটতলী ইউনিয়নের সকল ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিরা। শুক্রবার জুম্মার নামাজ শেষে বটতলী বাজারে মিছিল ও সমাবেশের মাধ্যমে কর্মসূচি পালন করা হয়।
বিক্ষোভ সমাবেশের প্রধান উদ্যোক্তা বটতলী ইউনিয়ন ইমাম সমিতির সভাপতি ও কাশিপুর নেছারিয়া মাদ্রাসার সুপার শরীফ মোহাম্মদ বেলাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক আতাউর রহমান খান, প্রভাষক আফজালুর রহমান, সমাজ সেবক জামাল হোসেন, বটতলী জামে মসজিদের খতিব মাও: আব্দুল মান্নান, অর্থ সম্পাদক কায়কোবাদ, লক্ষীপুর মোল্লাবাড়ী জামে মসজিদের খতিব মাও: ছালেহ আহম্মদ, জিনিয়ারা বাইতুল হুদা জামে মসজিদের খতিব হাফেজ আব্দুস সাত্তার, বাসুধাই জামে মসজিদের খতিব মুন্সি জোবায়েদ, মাও: এয়াছিন, বক্সগঞ্জ ইসলামীয়া মাদ্রাসার শিক্ষক মাস্টার আলী আক্কাস ভূঁইয়া, মহি সুন্নাহ মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ মাও: জোবায়ের প্রমুখ।
সমাবেশে বক্তারা ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের প্রধানমন্ত্রী সংসদে নিন্দা প্রস্তাব ও ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করার দাবি জানিয়ে বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শনী হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক। মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ফ্রান্স সরকারের এ কর্মকান্ডের নিন্দা প্রস্তাব জানাতে হবে এবং বাংলাদেশে ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4407999আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET