৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মানবিকতার অনন্য দৃষ্টান্ত সমাজসেবক আব্দুল মালেক

মোঃ সামিউল আলম, বিরামপুর,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ডিসেম্বর ২০ ২০২০, ১৭:১৩ | 808 বার পঠিত

দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল মালেক মন্ডল প্রতিদিন বিভিন্ন গ্রামে বাড়ি বাড়ি গিয়ে গরীব অসহায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করে বেড়াচ্ছেন। এছাড়াও ইউনিয়নের প্রতিটি গ্রামের পাড়া-মহল্লায়, হাট-বাজারে গিয়ে করোনা প্রতিরোধে মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।
মালেক মন্ডল জানান,  এসেছে শীতকাল। আর এই শীতের সন্ধ্যায় নামছে প্রবল শীত, বইছে শীতল হাওয়া। রাত যত গভীর হয়, শীতের প্রকোপও ততই বাড়তে থাকে। এতে বিশেষত অধিক কষ্টে রাত যাপন করে ছিন্নমূল সাধারণ মানুষেরা। আর এসব ছিন্নমূল দুস্থ্য শীতার্ত মানুষদের শীত নিবারণের জন্য তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে নিজস্ব তহবিল হতে শীতের কম্বল বিতরণ করছেন তিনি।
এলাকাবাসী জানান, এলাকার উন্নয়নে আব্দুল মালেক মন্ডল দিন-রাত বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও জনগণের সুযোগ-সুবিধার কথা ভেবে নিজ উদ্যোগে এলাকার রাস্তাঘাট সংস্কার, ড্রেন নির্মাণ, মসজিদ-মাদরাসার উন্নয়ন, অসচ্ছল পরিবার ও অসুস্থ ব্যাক্তিদের আর্থিক সহায়তা প্রদানসহ করোনা ভাইরাসের দুঃসময় থেকে শুরু অদ্যাবধি যেভাবে ইউনিয়নবাসীর পাশে রয়েছে তাতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার জনপ্রতিনিধি হিসেবে চেয়ারম্যান পদে তাকেই দেখতে চান এলাকাবাসী।
শুধু নিজ ইউনিয়নেই নয়, পরোপকারের খাতিরে সমগ্র বিরামপুরে সাধারণ মানুষের মন ছুঁয়েছে আব্দুল মালেক। বিশিষ্টজনেরা বলছেন, আজকের সমাজে এমন পরোপকারী মহানুভব সুন্দর মনের মানুষ খুব কমই দেখতে পাওয়া যায়। একজন ইউনিয়নের বাসিন্দা হয়ে এবং ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে তিনি যেভাবে সমগ্র বিরামপুরে সমাজসেবা মূলক কাজে অংশগ্রহণ করে যাচ্ছেন তাতে তিনি সত্যিই এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাই এবার দিওড় ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে মালেক মন্ডলকে নির্বাচিত করে চেয়ারম্যান হিসেবে পেতে চায় দিওড় ইউনিয়নবাসী।
আব্দুল মালেক মন্ডল আরো জানান, শীতে যেন আমার ইউনিয়নের কোন ছিন্নমূল মানুষ কষ্ট না পান সে ব্যাপারে আমি সর্বদা সচেষ্ট রয়েছি। পুরো শীত জুড়েই এ ধরনের মানবিক কর্মকান্ড অব্যাহত থাকবে। তিনি বলেন, আমি আমার নিজস্ব অর্থায়নে সামর্থ্য অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতেও যেন এই ধারা অব্যাহত রাখতে পারি এবং আরো বেশি বেশি সাধারণ মানুষের সেবা ও তাদেরকে সহযোগিতা করতে পারি তাই আমি ইউনিয়নবাসীর ভালোবাসা ও তাদের সমর্থনে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও আর্শিবাদ প্রত্যাশা করছি।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4395469আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET