২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • রাজারহাট প্রেসক্লাবের লিজ নিয়ে জালিয়াতি। টি-আর প্রকল্পের টাকা আত্নসাতের অভিযোগ

রাজারহাট প্রেসক্লাবের লিজ নিয়ে জালিয়াতি। টি-আর প্রকল্পের টাকা আত্নসাতের অভিযোগ

এ এস লিমন, রাজারহাট,কুড়িগ্রাম করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : এপ্রিল ০৭ ২০২১, ১৯:১৮ | 734 বার পঠিত

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার রাজারহাট প্রেসক্লাবের লিজ নিয়ে জালিয়াতি ও  নাম ভাঙ্গিয়ে টিআর প্রকল্পের টাকা আত্মসাত  করার অভিযোগ উঠেছে এক সাংবাদিকের বিরুদ্ধে। এ ঘটনায় সাংবাদিকদের পক্ষে ওই প্রেসক্লাবের সদস্য ইব্রাহীম আলম সবুজ স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ গত ৪ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারি ভুমি কমিশনার বরাবর দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, সম্প্রতি রাজারহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ রাজারহাট প্রেসক্লাবের দখলকৃত জায়গাটি গোপনে তার ছোট ভাই খন্দকার আরিফুল ইসলামের নামে লিজ করে নেয়। বাজারের চান্দিনা ভিটির জমি প্রকৃত ব্যবসায়ি ছাড়া লিজ দেয়ার বিধান না থাকলেও খন্দকার আরিফ এর নামে ভুয়া তথ্য দিয়ে লিজ নেয়া হয়েছে। খন্দকার আরিফ একজন ছাত্র। ব্যাবসায়ি ছাড়া ছাত্রের নামে জমি লিজের বিষয়টি প্রকাশ হলে সাধারণ ব্যবসায়িগনের মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে।
খন্দকার আরিফুল ইসলাম ওই প্রেসক্লাবের কোন সদস্য পদে না থাকলেও আসাদুজ্জামান আসাদ সরকারি টিআর প্রকল্পের টাকা আত্মসাত করতে তার ছোট ভাইকে কৌশলে রাজারহাট প্রেসক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করে যা রাজারহাট প্রেসক্লাবের উপদেষ্টাগণ, সম্পাদকমন্ডলীসদস্যগণ ও ওই প্রেসক্লাবের অন্তর্গত সাংবাদিকবৃন্দ জানেন না। এছাড়া আসাদুজ্জামান আসাদের কাছে রাজারহাট প্রেসক্লাবের সদস্যবৃন্দ ক্লাবের আয় ব্যয়ের হিসাব চাইতে গেলে আসাদ কোন প্রকার  নোটিশ ছাড়াই তাদেরকে বর্হিস্কার করে  এবং ভয়ভীতি ও হুমকি দেখায়।
ওই প্রেসক্লাবের একাধিক সদস্যরা জানান, আসাদুজ্জামান আসাদ রাজারহাট প্রেসক্লাবের কমিটি গোপনে করে বার-বার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হয়ে রাজারহাট প্রেসক্লাবের নামে চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকল্পের টাকা আত্নসাৎ করে আসছে। তার ভয়ে ওই প্রেসক্লাবের কোন সদস্যগণ কোন কথা বলতে বা প্রতিবাদ করতে পারে না।
এ ছাড়া সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করে বলেন রাজারহাট প্রেসক্লাবের লিজ জালিয়াতি ও প্রেসক্লাবের নামে টিআর প্রকল্পের টাকা আত্নসাতের জন্য আমরা রাজারহাট প্রেসক্লাবের দখলকৃত জায়গাটির লিজ বাতিলের জন্য প্রশাসনের নিকট হস্তক্ষেপ কামনা করছি।
এ বিষয়ে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম বলেন, রাজারহাট প্রেসক্লাবের একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4494206আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET