১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • শিক্ষক ট্রেনিং সেন্টারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় মাটিতে বসে শিক্ষকদের প্রতিবাদ




শিক্ষক ট্রেনিং সেন্টারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় মাটিতে বসে শিক্ষকদের প্রতিবাদ

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৪ ২০১৮, ১৭:০৯ | 694 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

ঝিনাইদহ প্রতিনিধিঃ
প্রাথমিক শিক্ষকদের ট্রেনিং সেন্টারে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় ট্রেনিং-এ আসা শিক্ষক-শিক্ষিকারা এর প্রতিবাদ  করেন। এক পর্যায়ে ট্রেনিং সেন্টারের কর্মকর্তা মোহাম্মদ ঈশার কাছে বঙ্গবন্ধুর ছবি না টাঙ্গনোর কারণ জানতে চান। জবাব না পেয়ে শিক্ষকরা হট্রোগোল শুরু করে । এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে শিক্ষকদের শান্ত করেন। পরে শিক্ষকরা মাটিতে বসে এর প্রতিবাদ জানান।
ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকালে মহেশপুর উপজেলা রিসোর্স সেন্টারে।
প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাহাবুব আজম ইকবাল ঝড়– জানান, ২৭ জন শিক্ষক নিয়ে শিক্ষক-শিক্ষিকা নিয়ে মহেশপুরের জলিলপুর রিসোর্স সেন্টারে ট্রেনিং শুরু হয়। শুরু সময়ই ট্রেনিং সেন্টারের হল রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি না থাকার কারণ জানতে চাওয়া হয় রিসোর্স সেন্টারের কর্মকর্তা ইনস্ট্রাক্টর মোহাম্মদ ঈশার কাছে। তিনি সাফ জানিয়ে দেন অফিস রুমে তো আছেই। তার কাছ থেকে জবাব না পেয়ে শিক্ষক-শিক্ষিকারা মাটিতে বসে এর প্রতিবাদ জানায়।
রিসোর্স ট্রেনিং সেন্টারের কর্মকর্তা ইনস্ট্রাক্টর মোহাম্মদ ঈশা জানান, ট্রেনিং সেন্টারের রুমটি ঠিকমত খোলা হয় না। যে কয়দিন ট্রেনিং হয় শুধু মাত্র সেই কয়দিন খোলা হয় রুমটি। ছবি টাঙ্গানো ছিল না। পরে শিক্ষকদের প্রতিবাদের কারণে ছবি কিনে আনা হয়েছে।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ট্রেনিং সেন্টারের মধ্যে আজ পর্যন্ত কোন দিনই বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিলোনা। এখন থেকে টাঙ্গনো হবে।
থানা অফিসার ইনচার্জ (ওসি) লস্কর জায়াদুল হক জানান, জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় ট্রেনিং-এ আসা শিক্ষক-শিক্ষিকারা এর প্রতিবাদ করে হট্রোগোল শুরু করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি টাঙ্গনোর পরে শিক্ষকরা শান্ত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম জানান, শিক্ষকদের ট্রেনিং সেন্টারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি না থাকায় ট্রেনিং-এ আসা শিক্ষক-শিক্ষিকারা এর প্রতিবাদ  করেন। পরে শান্ত হয়ে গেছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET